• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোলাইমদসহ মাদক কারবারি আটক

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

২৭ এপ্রিল ২০২৩, ১৪:৪২
চোলাইমদসহ মাদক কারবারি আটক
চোলাইমদসহ আটককৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

চট্টগ্রামের হাটহাজারীতে বিশেষ অভিযান চালিয়ে ৭১ লিটার দেশীয় চোলাইমদসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে মডেল থানার পুলিশ।

গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের জোবরা এলাকার জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ স্কুলের সামনে মডেল থানার এসআই মো. আব্দুর রশিদের নেতৃত্বে ও দিবাগত রাতে উপজেলার শিকারপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিম কুয়াইশ এলাকার অনন্যা আবাসিকের সামনে এসআই মো. মজিবুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার ফতেপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের জোবরা এলাকার আব্দুল মিয়াজির বাড়ির মৃত মুন্সী মিয়ার ছেলে মোহাম্মদ মুছা (৫৬), চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন আমবাগান ১৩নং ওয়ার্ডের রেলওয়ে কলোনির জাহাঙ্গীরের বাসায় বসবাসকারী লক্ষ্মীপুর জেলার রায়পুর থানাধীন সোনাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বোবাগো বাড়ির মোহাম্মদ মইজ উদ্দিনের ছেলে মোহাম্মদ রবি সরদার (২৬) ও খুলশী থানাধীন রেলওয়ে কলোনি সংলগ্ন বস্তিতে বসবাসকারী ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানাধীন হরিপুর এলাকার হাজী মোহাম্মদের বাড়ির বাজু মিয়ার ছেলে মো. রাজ্জাক (১৯)।

মোহাম্মদ মুছাকে ২০ লিটার মদসহ ফতেপুর এলাকা থেকে এবং রবি সরদার ও রাজ্জাককে ৫১ লিটার মদসহ শিকারপুর এলাকা থেকে আটক করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড