• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গেমস খেলতে নিষেধ করায় স্কুলছাত্রীর আত্মহত্যা

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া

২৭ এপ্রিল ২০২৩, ১৪:২৯
গেমস খেলতে নিষেধ করায় স্কুলছাত্রীর আত্মহত্যা
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

কুষ্টিয়ার কুমারখালীতে গেমস স্মার্টফোন না দেওয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে আম্বিয়া খাতুন (১৩) নামে এক ষষ্ঠ শ্রেণির ছাত্রীর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার (২৬ এপ্রিল) সকাল ১১টার দিকে পৌরসভার সেরকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। সে ওই এলাকার মো. আব্দুল্লাহর মেয়ে ও কুমারখালী সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী।

পরিবার সূত্রে জানা যায়, আম্বিয়া খাতুনের বান্ধবী মাবিয়ার কাছ থেকে স্মার্টফোন নিয়ে গেমস খেলার জন্য আনেন। পরবর্তী সময়ে মেয়ের অভিভাবক মা ও বাবা রাতে শয়নকক্ষ থেকে তার স্মার্টফোনটি কেড়ে নেন। সেই অভিমানে বুধবার দুপুরে নিজ ঘরে ফাঁস লাগিয়ে অসুস্থ হয়ে পড়ে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আকুল উদ্দিন বলেন, মেয়েটি হাসপাতালে আসার আগেই মারা গেছে। মেয়েটির গলায় ফাঁস লাগানোর দাগ আছে বলে তিনি বলেন।

এ বিষয়ে জানতে কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন মরদেহটি উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা। এ বিষয়ে অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড