• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দায়িত্ব পালনের মাঝেই ঝরল পুলিশ সদস্যের প্রাণ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৭ এপ্রিল ২০২৩, ১৪:১৪
দায়িত্ব পালনের মাঝেই ঝরল পুলিশ সদস্যের প্রাণ
নিহত পুলিশ সদস্য বিল্লাল হোসেন (ফাইল ছবি)

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কোঁচাকটা থানার উপ পুলিশ পরিদর্শক বিল্লাল হোসেন (৪৫) কর্তব্যরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। বুধবার ভোর ৬টার দিকে উপজেলার কোঁচাকটা বাসস্টান্ড এলাকায় তার মৃত্যু হয়।

কোঁচাকটা থানার অফিসার ইনচার্জ গোলাম মুর্ত্তুজা জানান, মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে তিনি পেট্রোল ডিউটির জন্য বের হন। কর্তব্যরত অবস্থায় বুধবার (২৬ এপ্রিল) ভোর ৬টার দিকে কোঁচাকটা বাসস্টান্ড এলাকায় অসুস্থ হয়ে পরেন।

এ সময় তাকে দ্রুত ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মরহুমের প্রথম জানাজা নামাজ সকাল সাড়ে ১১টায় কোঁচাকটা থানায় অনুষ্ঠানের পর কুড়িগ্রাম পুলিশ লাইনে প্রেরণ করা হয়।

বিল্লাল হোসেন ১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। কোঁচাকটা থানায় তিনি ২০২২ সালের ১২ মে তারিখ থেকে কর্মরত ছিলেন। তিনি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার বালিগাঁও গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। মৃত্যুকালে তিনি ৩ সন্তান ও স্ত্রী রেখে যান।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিল্লাল হোসেনের দ্বিতীয় জানাজা নামাজ কুড়িগ্রাম পুলিশ লাইনে বিকেল পৌনে ৪টায় অনুষ্ঠিত হবার পর তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তার অকাল প্রয়াণে পুলিশ বিভাগ শোকসন্তপ্ত পরিবারে শোক জ্ঞাপন করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড