• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইসের বড় চালানসহ মাদক সম্রাট ও তার সহযোগী শ্রীঘরে 

  সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

২৭ এপ্রিল ২০২৩, ১২:৩৭
আইসের বড় চালানসহ মাদক সম্রাট ও তার সহযোগী শ্রীঘরে 

কক্সবাজারের উখিয়ার বালুখালী এলাকার মাদক সম্রাট বুজরুক ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) সদস্যরা। এ সময় ২১ কেজি ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করতে সক্ষম হয় বিজিবি।

গতকাল বুধবার (২৬ এপ্রিল) দুপুরে ৩৪ বিজিবির চিত্তবিনোদন কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অভিযানের সত্যতা নিশ্চিত করেন সেক্টর কমান্ডার কর্নেল মেহেদী হোসাইন কবির।

তিনি বলেন, বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে মায়ানমার থেকে মাদক ক্রিস্টাল মেথ(আইস) পাচারের খবরে বালুখালী বিওপি’র সদস্যরা কৌশলে অবস্থান নিয়ে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। এক পর্যায়ে খবর আসে পালংখালী রহমতের বিল এলাকায় বিপুল পরিমাণ আইস পাচারের উদ্দেশ্যে মজুদ রাখা হয়েছে। খবর পেয়ে একটি আশ্রয় কেন্দ্র থেকে ২১ কেজি ওজনের ২০ প্যাকেট আইস উদ্ধার করা হয়। এসময় তিনজন গ্রেফতার করা হয়।

তারা হলেন- মাদক গডফাদার পালংখালী ইউনিয়নের বালুখালী এলাকার বুজরুক মিয়া (২৮), মোহাম্মদ ইসমাইল (২৫) ও ছৈয়দুল বাশার (৪০)।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, মাদক, চোরাচালান রোধে মিয়ানমারের সীমান্ত রক্ষী বাহিনীর সাথে বর্ডার গার্ড বাংলাদেশের দ্বিপাক্ষিক বৈঠক হয়। বৈঠকে কাঁটাতারের বেড়া সংস্কারসহ সব বিষয়ে আলোচনা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড