• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামী মোবাইল নিয়ে যাওয়ায় প্রাণ দিলেন স্ত্রী

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

২৭ এপ্রিল ২০২৩, ১২:০৯
স্বামী মোবাইল নিয়ে যাওয়ায় প্রাণ দিলেন স্ত্রী

মানিকগঞ্জের সিংগাইরে স্বামী মোবাইল ফোন নিয়ে যাওয়ায় মায়া আক্তার (২৩) নামে এক গৃহবধূ ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বায়রা ইউনিয়নের সানাইল গ্রামের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। নিহত মায়া আক্তার চর জামালপুর এলাকার এলাকার রাসেল মিয়ার স্ত্রী ও মানিকগঞ্জ সদরের বেতিলা গ্রামের আব্দুল আজিজের মেয়ে।

থানা পুলিশ ও বাড়ির মালিক সূত্রে জানা যায়, সানাইল গ্রামের আকমত আলীর বাড়িতে গত দেড় বছর যাবত ভাড়াটিয়া হিসেবে তারা বসবাস করতেন। নিহত মায়া আক্তার মোবাইল ফোনে অন্য পুরুষের সাথে কথা বলার অভিযোগে ঘটনার দিন সকালে তার ব্যবহৃত মোবাইল ফোন স্বামী রাসেল নিয়ে গেলে মোবাইল নেওয়াকে কেন্দ্র করে ভাড়া ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড