• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরের লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২৭ এপ্রিল ২০২৩, ১২:০০
মোটরের লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে পানি সেচের কাজে ব্যবহৃত মোটরের লাইন খুলতে গিয়ে অসতর্কতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রুবেল (২৮) নামে এক সিএনজি মেকানিকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৭টার সময় উপজেলার সরল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহত মো. রুবেল ওই এলাকার ওইচ্ছা বাপের বাড়ির মুহাম্মদ ফকিরের কনিষ্ঠ পুত্র। তিনি পৌরসভাস্থ দারোগা বাজারের অদূরে সিএনজি মেকানিকের কাজ করতো।

ঘটনার প্রত্যক্ষদর্শী তার সম্পর্কের চাচাতো ভাই আবুল বশর বলেন, রুবেল বিদ্যুৎ চালিত মোটরের সাহায্যে তার বাড়ির পাশের পুকুর সেচের কাজ করে। সেচ কাজ সম্পন্ন হলে সে মোটর বন্ধ করতে যায়। মোটর থেকে বিদ্যুতের লাইন খুলতে গিয়ে এ সময় অসতর্কতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ইফতিয়াজ জানান, মোটরের লাইন খুলতে গিয়ে মো. রুলেল নামক এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হলে তাকে হাসপাতালে নিয়ে আসেন রোগীর স্বজনরা। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড