• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যাংকের ভুল অ্যাকাউন্টে চলে যাওয়া ৩০ লাখ টাকা উদ্ধার

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া

২৭ এপ্রিল ২০২৩, ১১:৩২
ব্যাংকের ভুল অ্যাকাউন্টে চলে যাওয়া ৩০ লাখ টাকা উদ্ধার
টাকার স্তূপ (ফাইল ছবি)

কুষ্টিয়ায় টাকা জমা দেওয়ার সময় অন্য ব্যাংক অ্যাকাউন্টে হারিয়ে যাওয়া ৩০ লক্ষ ৮৮ হাজার ৯৫০ টাকা উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালের দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের তথ্যটি নিশ্চিত করেন পুলিশ সুপার খাইরুল আলম।

এ সময় প্রেস ব্রিফিংয়ের সময় পুলিশ সুপার বলেন, কুষ্টিয়ায় দিপংকর চ্যাটার্জী নামে এক ব্যক্তি জঞএঝ অনলাইনে মাধ্যমে আরটি এইচএসবিসি নামক ব্যাংক একাউন্ট থেকে ঢাকা উত্তরা মডেল টাউন শাখার পূর্বালী ব্যাংক লিমিটেডে ৩০ লক্ষ ৮৮ হাজার ৯৫০ টাকা প্রেরণের সময়ে ভুল করে বাংলাদেশ ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং বিসমিল্লাহ এন্টারপ্রাইজ নামক প্রতিষ্ঠানের একাউন্টে চলে যায়।

পরবর্তীকালে ঐ প্রতিষ্ঠানের মালিক ফিরোজ আহম্মেদ বিষয়টি বুঝতে পেরে তার একাউন্ট থেকে ৭ লক্ষ ২৩ হাজার টাকা উত্তোলন করে তার ব্যবহৃত ফোন বন্ধ রাখেন। গত ১৮ এপ্রিলে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর ১৯ এপ্রিলে পুলিশের সহযোগিতায় খুলনার হরিনটানা এলাকা অভিযান পরিচালনার সময়ে ফিরোজ আহম্মেদকে আটক করে তার ব্যবহৃত একাউন্ট থেকে ৩০ লক্ষ ৮৮ হাজার ৯৫০ টাকা উদ্ধার করে দিপংকর চ্যাটার্জীর কাছে হারিয়ে টাকা তুলেন দেন পুলিশ।

এ সময় কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাদৎ হোসেন ও প্রশাসনিক কর্মকর্তাসহ সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড