• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাউফলে আওয়ামী রাজনীতিতে নতুন মোড়, একই মঞ্চে মোতালেব-জুয়েল

  মো. আবুবকর মিল্টন (বাউফল), রিপন দাস (পটুয়াখালী)

২৭ এপ্রিল ২০২৩, ১০:৩৯
বাউফলে আওয়ামী রাজনীতিতে নতুন মোড়, একই মঞ্চে মোতালেব-জুয়েল
আওয়ামী লীগের নেতৃবৃন্দ (ছবি : অধিকার)

পটুয়াখালীর বাউফল উপজেলার দলের সাধারণ সম্পাদক ও বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে আহত করার প্রতিবাদে পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য ও বাউফল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসম ফিরোজ এমপির বিচার ও বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে বাউফল আ. লীগের নেতাকর্মীরা।

গতকাল বুধবার (২৬ এপ্রিল) দুপুরে বাউফল শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন ইউনিয়ন ও সহযোগী সংগঠন মিছিল নিয়ে দলে দলে সমাবেশে অংশগ্রহণ করে।

জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বাউফল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জসীম উদ্দিন ফরাজীর সভাপতিত্বে ও বাউফল যুবলীগ নেতা শাহাবুদ্দিন আকনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- পিটুনিতে আহত উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও বাউফল উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার।

সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল, প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের আহবায়ক তালুকদার মো. জাহাঙ্গীর, এবিআর গ্রুপের চেয়ারম্যান ও আ. লীগ নেতা হাসীব আলম তালুকদার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান হাওলাদার, বাংলাদেশ কৃষক লীগের সদস্য এসএম ইউসুফ, নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মহসীন, বাউফল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসানসহ স্থানীয় আ. লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পরবর্তী সময়ে নেতাকর্মীরা উপস্থিত জনতার সম্মুখে স্থানীয় সংসদ সদস্য আসম ফিরোজের কু-রাজনীতি ও বিএনপি-জামায়াত নিয়ে সংগঠন করায় তার বিরুদ্ধে কেন্দ্রীয়ভাবে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।

নেতারা বলেন- আসম ফিরোজ ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পরে বরিশালে আনন্দ মিছিল নিয়ে মিষ্টি বিতরণ করেন। আসম ফিরোজ বাউফলের আওয়ামী লীগের রাজনীতিকে প্রতিনিয়ত হত্যা করছে। আমরা আজ থেকে আসম ফিরোজকে অবাঞ্ছিত ঘোষণা করলাম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড