• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু সন্তানকে খুনের ঘটনায় সৎ বাবা গ্রেফতার 

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৬ এপ্রিল ২০২৩, ১৪:২১
শিশু সন্তানকে খুনের ঘটনায় সৎ বাবা গ্রেফতার 
গ্রেফতারকৃত আসামি ও নিহত শিশু (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৭ বছর বয়সী আবদুল্লাহকে খুনের ঘটনায় তার সৎ বাবা আরিফকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার (২৬ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

এর আগে গত সোমবার (২৪ এপ্রিল) সিদ্ধিরগঞ্জের আজিবপুর বাগানবাড়ী জাহাঙ্গীরের বাড়ির ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ যাত্রাবাড়ীর কাজলারপাড় এলাকায় জুয়েল মিয়ার ছেলে। সে বর্তমানে তার মায়ের সঙ্গে সিদ্ধিরগঞ্জের আজিবপুর বাগানবাড়ী এলাকার জাহাঙ্গীরের বাসায় থাকত।

পুলিশ সূত্রে জানা যায়, নিহতের আপন মা এবং সৎ পিতা আরিফের সাথে সিদ্ধিরগঞ্জের জাহাঙ্গীরের বাসায় বসবাস করে আসছিল। গ্রেফতারকৃত আরিফ গত ২৪ এপ্রিল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ভুক্তভোগীকে বিভিন্ন অজুহাতে মারধর করতে থাকে। মারধরের একপর্যায়ে বাড়ির গলির রাস্তায় টাঙ্গানো মইয়ে ভুক্তভোগী শিশুকে ঝুলিয়ে মারধর করে ও উপর থেকে ফেলে দেয় এবং দুই পা ধরে শূন্যে ভাসিয়ে রেখে দেয়ালের সাথে সজোরে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে গুরুতর জখম করে। পরে ভুক্তভোগীর মা তাকে সেবা যত্ন করতে থাকে। রাতে শিশুটি জ্বরে কাপতে থাকলে ভুক্তভোগীর মা তাকে ডাক্তারের কাছে নিতে চাইলে আরিফ ডাক্তারের কাছে নিতে বাধা প্রদান করে।

শিশুটির অবস্থা আরও খারাপ হলে গত ২৫ এপ্রিল সকালে আরিফসহ মাতুয়াইল মাতৃ সনদ হাসপাতালে নেওয়া কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। পরে শিশুটিকে নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিলে কর্তব্যরত চিকিৎসক শিশু আব্দুল্লাহকে মৃত বলে ঘোষণা করেন। তখন বিবাদী আরিফ মৃত শিশু ও তার মাকে সিএনজিতে তুলে দিয়ে শিশুটিকে দাফন করার পরামর্শ দিয়ে চলে যায়।

ভুক্তভোগীর মা বিবাদী আরিফের কথামত শিশু আব্দুল্লাহকে নিয়ে বাদীর পূর্বের স্বামীর বাড়ি যাত্রাবাড়ী থানাধীন কাজলারপাড় দাফন করেন। পরবর্তীকালে স্থানীয় লোকজনের পরামর্শে থানায় এসে মামলা দায়ের করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়। এই ঘটনায় জড়িত আসামিকে গ্রেফতার করা হয়েছে। আজ তাকে নারায়ণগঞ্জের বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলে জানান ওসি গোলাম মোস্তফা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড