• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পার্কে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে শ্রীঘরে কপোত-কপোতী

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

২৬ এপ্রিল ২০২৩, ১৩:৩৪
পার্কে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে শ্রীঘরে কপোত-কপোতী

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নে অবস্থিত স্বপ্ন জগত পার্কে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হওয়ার অপরাধে এক জোরা যুবক-যুবতী ও পার্কের দুই কর্মচারীকে ভ্রাম্যমাণ আদালতে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত ৮টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কারাদণ্ড প্রদান করেন সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ঘুরতে এসে মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকালে স্বপ্ন জগত পার্কের ভিতরে একটি গোপন কক্ষে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত অবস্থায় হাতে নাতে কপোত-কপোতীকে আটক করে পুলিশ। এ সময় সেই কপোত কপোতীকে সহযোগিতা করার অপরাধে পার্কের দুই কর্মচারীকে আটক করে নিয়ে যাওয়া হয় নির্বাহী অফিসারের কার্যালয়ে।

ঘটনার প্রেক্ষিতে পরে আটককৃতদের নিয়ে সন্ধ্যায় সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান। এ সময় সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে চার জনকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন তিনি।

নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, পার্কের ভিতরে এমন অবৈধ কর্মকাণ্ডে লিপ্ত হওয়ায় ওই যুবক যুবতীকে ও তাদের সহযোগিতা করার অপরাধে আরও দুইজন মোট চার জনকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

পরবর্তীকালে পার্কের ভিতরে যাতে আর এমন অনৈতিক কার্যকলাপ না ঘটে তার জন্য পার্কের মালিক সারওয়ার চৌধুরীকে সতর্ক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড