• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর পুরুষাঙ্গ কাটায় সাবেক স্ত্রীসহ দুই আসামি শ্রীঘরে

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৬ এপ্রিল ২০২৩, ১২:৩৮
স্বামীর পুরুষাঙ্গ কাটায় সাবেক স্ত্রীসহ দুই আসামি শ্রীঘরে
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সারোয়ার (৩৫) নামে এক যুবকের পুরুষাঙ্গ কাটার অভিযোগে সাবেক স্ত্রীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার (২৬ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

গ্রেফতারকৃতরা হলেন- সারোয়ারের সাবেক স্ত্রী মোসা. ফরিদা ইয়াসমিন (২৮) ও পাইনাদী নতুন মহল্লা এলাকার বাসিন্দা আমেনা ওরফে রহিমা বেগম (৪৫)।

এর আগে মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমানের নেতৃত্বে চাঁদপুর জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী স্বামী ডুবাই প্রবাসী ছিলেন। বিদেশ থাকাকালীন অবস্থায় তিনি এবং প্রথম আসামি তার স্ত্রী মোসা. ফরিদা ইয়াসমিনের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক ঘরে তোলেন। পরে তারা উভয় পক্ষের সম্মতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের কিছুদিন যেতেই ভুক্তভোগী সারোয়ার বাংলাদেশে ফিরে জানতে পারেন তার স্ত্রীর পূর্বেও আরেকটি বিয়ে হয়েছিল। সে পরিবারে দুটি সন্তান রয়েছে তাদের। এসব তথ্য জানার পর এক পর্যায়ে সারোয়ার তার সাবেক স্ত্রীকে তালাক প্রদান করে সম্পর্ক ছিন্ন করেন।

পরবর্তীকালে গত ১৬ এপ্রিল আনুমানিক রাত ১১টায় আসামি ফরিদা ইয়াসমিন সারোয়ারকে কথা আছে বলে মিজমিজি পাইনাদী নতুন মহল্লার শামসুদ্দিন স্কুলের পাশে দুই নং আসামির বাসায় ঢেকে নিয়ে যান। বাসায় প্রবেশের পরপরই ফরিদা ইয়াসমিন তাকে লাচ্ছি ও কেকের সঙ্গে ঘুমের ঔষধ মিশিয়ে খাইয়ে দেন।

এক পর্যায়ে ঘুমন্ত অবস্থায় তার লিঙ্গ কেটে ফেলা হয়। তারপর আরেক সহযোগী দ্বিতীয় আসামি সারোয়ারকে ঢাকা মেডিক্যাল হসপিটালে নিয়ে গিয়ে ভর্তি করেই তারা দুজন সাথে সাথে পালিয়ে যান। পরে সারোয়ারের পরিবার খবর পাওয়ার পর ভুক্তভোগীর বাবা মো. বাবুল প্রধান (৬২) বাদী হয়ে মামলা দায়ের করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, পুরুষাঙ্গ কাটার ঘটনায় সারোয়ারের সাবেক স্ত্রীসহ দু'জন আসামিকেই আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আজ বুধবার দুপুরে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড