• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর কাছে অর্থনৈতিক অঞ্চল গঠনের দাবি রৌমারীবাসীর

  স্টাফ রিপোর্টার

২৬ এপ্রিল ২০২৩, ১২:৩৩
প্রধানমন্ত্রীর কাছে অর্থনৈতিক অঞ্চল গঠনের দাবি রৌমারীবাসীর

কুড়িগ্রামের রৌমারী উপজেলারা চর শৌলমারী বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে সতেজ প্রাণ (একটি সামাজিক সংগঠন) কর্তৃক আয়োজিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) মাহমুদা আক্তার স্মৃতি।

তিনি বলেছেন, অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ কেন্দ্র রাজনীতি করেন আপনার মাধ্যমে আমরা মমতাময়ী প্রধানমন্ত্রীর কাছে রৌমারীতে একটি অর্থনৈতিক অঞ্চল দাবি করি আপনি নেত্রীর কাছে এই বার্তাটি পৌঁছে দিবেন।

তিনি আরও বলেন, অনেক সম্ভাবনাময় অঞ্চল এই রৌমারী এখনে তরুণ নেতৃত্ব প্রয়োজন। আপনারা কেন্দ্রে থাকেন সবার সাথে ভালো সম্পর্ক তাই আপনাদের মাধ্যমে এলাকার উন্নয়ন সম্ভব।

মাহমুদা আক্তার স্মৃতি বলেন, মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এই অর্থনৈতিক অঞ্চলের দাবি উত্থাপন করলে অবশ্যই তিনি দিবেন আপনি এই বার্তাটি পৌঁছে দিবেন বলে বিশ্বাস করি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য, সাবেক সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদস্য, সাবেক আইন বিষয়ক উপ-সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ এডভোকেট বিপ্লব হাসান পলাশ।

এতে উপস্থিত ছিলেন- চর শৌলমারী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হুমায়ুন কবির, চর শৌলমারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. খলিলুর রহমান বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- টেট্টা প্যাক মাল্টি ন্যাশনাল কোম্পানির সাউথ এশিয়ান সেলস এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আশরাফুল ইসলাম দুর্জয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন- মো. আলমগীর হোসেন ও সঞ্চালনা করেন- কে এম সালমান হায়দার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড