• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলেজের পুকুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

  শেখ শান্ত ইসলাম, খুলনা

২৬ এপ্রিল ২০২৩, ১২:২৪
কলেজের পুকুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

খুলনার দৌলতপুরে সরকারি ব্রজলাল (বিএল) কলেজের পুকুর থেকে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে ভাসমান অবস্থায় থাকা লাশটি উদ্ধার করা হয়।

ওই যুবকের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তার আনুমানিক বয়স ৩৭ থেকে ৩৮ বছর। তার পরনে খাকি রংয়ের হাফপ্যান্ট ছিল। সুরহতালে ওই যুবকের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। গোসল করতে নেমে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

বিএল কলেজের অধ্যক্ষ শরীফ আতিকুজ্জামান বলেন, ওই যুবক কলেজের কেউ নন। পুলিশের হিসাবে তার বয়স ৩৫ বছরের ওপরে। তার পরিচয় শনাক্ত করতে পুলিশ ও গোয়েন্দা সংস্থার একাধিক কর্মকর্তা কলেজে অবস্থান করছেন।

যদিও কলেজের আশপাশের কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেননি। ধারণা করা হচ্ছে, ওই যুবক কলেজের বাইরে থেকে এসে গোসল করতে পুকুরে নেমেছিলেন। এরপর পানিতে ডুবে দুর্ঘটনাটি ঘটে।

দৌলতপুর থানার ওসি কাজী কামাল হোসেন বলেন, সকাল ১০টার দিকে কলেজ কর্তৃপক্ষ লাশটি দেখে থানায় ফোন দেয়। তৎক্ষণাৎ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই যুবকের পরিচয় নিশ্চিত করতে তথ্যপ্রযুক্তির সহায়তা নেওয়া হবে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড