• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিষাক্ত অ্যালকোহলপানে দুই যুবকসহ নিহত ৪

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া

২৫ এপ্রিল ২০২৩, ১০:৪৭
বিষাক্ত অ্যালকোহলপানে দুই যুবকসহ নিহত ৪
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

কুষ্টিয়ায় বিষাক্ত অ্যালকোহল পান করে দুই যুবকসহ নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। গতকাল সোমবার ভোররাতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।

এরপর দুপুরের দিকে আরও একজন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এছাড়া কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আরও দুইজন চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার বড় আইলচারা এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে শাহিন (৪৭), ভেড়ামারা উপজেলার রকিবুল আলমের ছেলে ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সিফাতুল আলম সিপু (২৭), মিরপুর উপজেলার মশান বারু পাড়া গ্রামের মৃত হনিফের ছেলে মো. রতন (২১) ও একই গ্রামের খলিলের ছেলে সবুজ (২৪)।

এ বিষয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার তাপস কুমার বলেন, বিষাক্ত অ্যালকোহল খেয়ে মোট চারজনের মৃত্যু হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ শাহাদাৎ হোসেন বলেন, রবিবার রাতে বিষাক্ত অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে বেশ কয়েকজন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়। পরবর্তীকালে প্রথমে তিনজনের এবং পরে আরেকজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে রতন ও শাহীনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই সিফাতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনো আটক করা যায়নি। তদন্ত চলছে শীঘ্রই অ্যালকোহল বিক্রির অপরাধীকে গ্রেফতার করা হবে।

এ বিষয়ে কথা বলতে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক পারভীন আখতারের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ধরেননি।

কুষ্টিয়া পাঁচরাস্তার মোড় সুইপার কলোনিতে ইদুল ফিতর উপলক্ষে যুবকদের কাছে অমর, অন্তর, আদরীসহ বিভিন্ন হরিজনদের নামে বাংলা মদ বিক্রির অভিযোগ করেছেন স্থানীয়রা। এ বিষয়ে ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

তবে বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রসিকিউটর মো. আকুব্বার আলী বলেন, হরিজন বাঁশফোরদের মদ খাওয়ার লাইসেন্স আছে কিন্তু বিক্রির কোনো লাইসেন্স দেওয়া হয় নাই। যারা বিক্রি করছেন সম্পূর্ণভাবে সেটা অবৈধ।

তিনি বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবেন বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড