• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চরাঞ্চলে গুলিবিদ্ধে নিহতের ঘটনায় এলাকা পরিদর্শনে ডিসি-এসপি

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

২৫ এপ্রিল ২০২৩, ১০:৪১
চরাঞ্চলে গুলিবিদ্ধে নিহতের ঘটনায় এলাকা পরিদর্শনে ডিসি-এসপি

নরসিংদীর রায়পুরার নিলক্ষায় গুলিবিদ্ধে নিহত ও আহতের ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

গতকাল সোমবার (২৪ এপ্রিল) দুপুরে ঘটনাস্থল ও নিহতের বাড়িতে গিয়ে নিহতের স্বজনদের খোঁজখবর নেন নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ নইম খান, নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী, (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন, রায়পুরা থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান, তদন্ত কর্মকর্তা গোবিন্দ সরকার, আমিরগঞ্জ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন প্রমুখ।

নিহত ও আহতের স্বজনরা বলেছেন, আমরা নিলক্ষা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কোনো মানুষ গত ৫০ বছরেও কোনো ধরনের ঝগড়া-বিবাধে জড়িত ছিল না। আমরা সব সময় ঝগড়া-বিবাধকে ঘৃণা করে আসছি। কিন্তু ককটেল ফাটানোকে বাধা দেওয়ায় আমাদের উপর এ অত্যাচার করা হয়েছে। হামলাকারীরা বাড়িতে ঢুকে প্রকাশ্যে জুলকাশ মিয়াকে গুলি করে হত্যা করে। এসময় তাদের এলাপাতাড়ি গুলিতে আহত হয়েছে আরও কয়েকজন।

বীরগাঁও এলাকার আজান মিয়া, মানিক মিয়া, রফিকুল ইসলামসহ নিহতের স্বজনরা বলেছেন, আমরা কখনো ঝগড়া পছন্দ করি না। আমাদের লোকজনকে যারা গুলি করে হত্যা ও আহত করেছে তাদেরকের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ সময় নিহতের স্বজনদের কাছে মামলার বিষয়ে জানতে চাইলে তারা বলেন- নিহতের দাফন শেষ করেছি, এখন মামলা প্রস্তুতি চলছে।

জানা যায়, গত শনিবার (২২ এপ্রিল) ইদের দিন সন্ধ্যায় ককটেল ফাটানোতে বাঁধা দেওয়ার ঘটনায় পার্শ্ববর্তী এলাকার সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামের শামসু মিয়ার ছেলে জুলকাশ মিয়া। এ সময় গুলিবিদ্ধ ও টেঁটাবিদ্ধে আহত হয় আরও ৬ জন। উক্ত ঘটনার প্রেক্ষিতে সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসন ও জেলা পুলিশের কর্তাব্যক্তিরা।

উল্লেখ্য, এ রিপোর্ট লিখা পর্যন্ত এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে এবং এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড