• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজেদের জীবন দিয়ে ইজিবাইককে বাঁচাল ওরা 

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

২৪ এপ্রিল ২০২৩, ১৫:৪৪
নিজেদের জীবন দিয়ে ইজিবাইককে বাঁচাল ওরা 

নীলফামারীর ডিমলায় সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। আজ সোমবার (২৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার বালাপাড়ার ডাঙ্গার হাটের শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডাঙ্গার হাট এলাকার বাচ্চু মিয়ার ছেলে রাফিক ইসলাম (২২) ও বুলু হোসেনের ছেলে রিপন ইসলাম (২৪)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ইদ আনন্দে সকালে রাফিক ও রিপন স্থানীয় ধনঞ্জয় শীল নামের একজনের মোটরসাইকেল নিয়ে গোমনাতী বাজারে ঘুরতে যায়। গোমনাতী থেকে ফেরার পথে তাদের বাড়ির কাছেই ডাঙ্গার হাটের শহীদ মিনার এলাকায় একটি ব্যাটারি চালিত ইজিবাইককে সাইড দিতে গিয়ে ধাক্কা খায়।

এরপর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি জাম গাছের সাথে ধাক্কা খায় তারা। কারো মাথায় হেলমেট না থাকায় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন তারা। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, রাফিক ও রিপন দুজনে বন্ধু। দুজনে ইদের আনন্দে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে গোমনাতী থেকে ফেরার পথে ইজিবাইককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে জাম গাছের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

ডিমলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান দৈনিক অধিকারকে বলেন, মরদেহ বর্তমানে হাসপাতালে রয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড