• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে প্রাণ দিলেন স্বামী 

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙ্গামাটি)

২৪ এপ্রিল ২০২৩, ১৫:০৩
গলায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে প্রাণ দিলেন স্বামী 

রাঙ্গামাটি কাপ্তাইয়ের তালপট্টি কলোনিতে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে স্বামী আত্মহত্যা করেছেন। আজ সোমবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় শিল্প এলাকার নিজ বাসা থেকে স্ত্রীর ওড়না পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ।

আত্মহত্যাকারী ব্যক্তি এম এচ বেলাল (৩৬) সাবেক কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি পদে ছিলেন। তিনি বিএফআইডিসি একজন অস্থায়ী শ্রমিক পদে কর্মরত ছিলেন। বেলাল ৪নং ইউনিয়ন ৬নং ওয়ার্ডের বসবাসকারী আবুল খায়ের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘ ৫ মাস পূর্বে প্রবাসীর এক স্ত্রীকে বেলাল বিবাহ করে। এরপর উক্ত প্রবাসী দেশে ফিরে তার কন্যা ও স্বর্ণ অলংকার নিয়ে যায়। এর কিছুদিন আগে স্ত্রী লিপি আক্তার বেলালকে ছেড়ে অন্যত্র চলে যায়। বেলাল স্ত্রীকে না পেয়ে গত ১৫ এপ্রিল কাপ্তাই থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। এরপর রবিবার রাতে বেলাল প্রচণ্ড মদ্যপান করে স্ত্রীর সাথে অভিমান করে ওড়না পেঁচিয়ে ঘরের সিলিংয়ের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

কাপ্তাই সংরক্ষিত ইউপি সদস্য সেলিনা আক্তার পারভিন জানান, স্ত্রীর সাথে পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটেছে।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান বলেন, আমরা গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার করছি। তবে সে কোনো না কোনো কলহের কারণে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটির হাসপাতালে নেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড