• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদ উপহার পেয়ে খুশিতে আত্মহারা এতিম শিশুরা

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

২০ এপ্রিল ২০২৩, ১৪:২৫
ইদ উপহার পেয়ে খুশিতে আত্মহারা এতিম শিশুরা

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র, সরকারি শিশু পরিবার ও সেইফ হোমে আশ্রয় পাওয়া এতিম শিশুরা ইদ উপহার পেয়ে খুশিতে আত্মহারা।

গতকাল বুধবার উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলমের সভাপতিত্বে সমাজসেবা অফিসার মোহাম্মদ আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক ও চট্টগ্রাম শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের জেলা স্টিয়ারিং কমিটির সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান ইদ উপহার নতুন পোশাক নিজ হাতে তাদের হাতে তুলে দেন। এ সময় নতুন পোশাক ছাড়াও শিশুদের প্রসাধনী সামগ্রীও বিতরণ করেন তিনি।

সমাজের একেবারেই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর একটি অংশ সুবিধা-বঞ্চিত শিশুদের জন্য আসন্ন পবিত্র ঈদুল ফিতর উৎসবের আনন্দকে মহিমান্বিত করতে এই উদ্যোগ গ্রহণ করেন জেলা প্রশাসক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- কেন্দ্রের উপ প্রকল্প পরিচালক মোহাম্মদ ওয়াহীদুল আলম। আয়োজনটিতে উপস্থিত ছিলেন- স্টাফ অফিসার প্লাবন কুমার বিশ্বাস, সরকারি ফরহাদাবাদ শিশু পরিবারের উপ তত্ত্বাবধায়ক সুব্রত চন্দ্র বিশ্বাস, স্থানীয় চেয়ারম্যান শওকত আলম।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কেন্দ্রের বালক নিবাসী শিশু মো. ইমাম হোসেন। ইসলামী সংগীত পরিবেশন করেন কেন্দ্রের বালক নিবাসী শিশু মো. তামিম ও বালিকা শিশু জান্নাত আক্তার। এছাড়াও অনুষ্ঠানের শেষে কেরাত ও গজল প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড