• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আন্দোলন-সংগ্রামে হতাহতদের পরিবারের মাঝে তারেকের ইদ উপহার

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

২০ এপ্রিল ২০২৩, ১৪:২১
আন্দোলন-সংগ্রামে হতাহতদের পরিবারের মাঝে তারেকের ইদ উপহার

মানিকগঞ্জের সিংগাইরে বিগত দিনে জাতীয়তাবাদী দল বিএনপির আন্দোলন সংগ্রামে নিহত ও পঙ্গুত্ব বরণকারী পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ইদ শুভেচ্ছা ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

গতকাল বুধবার (১৯ এপ্রিল) বিকাল ৩টায় উপজেলার গোবিন্দল গ্রামে ঈদ শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে আর্থিক অনুদান তুলে দেন মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় উপদেষ্টা আফরোজা খান রিতা।

এ সময় ২০১৩ সালে ইসলামী সমমনা ১২ দলের ডাকা হরতালে নিহত চার ও আহত তিনজন বিএনপি কর্মীর পরিবারের সদস্যদের হাতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ইদ উপহার তুলে দেন।

স্থানীয় বিএনপি নেতা আবুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সাইদুর রহমান সাগরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএ কবির জিন্নাহ, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এ এফ, এম নূরতাজ আলম বাহার ও সিংগাইর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান মাহবুবুর রহমান মিঠু প্রমুখ।

এ সময় জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আবিদুর রহমান খান রোমান, বাবুল হোসেন, সদস্য মাজহারুল ইসলাম খান পায়েল ও সিংগাইর পৌর বিএনপির সভাপতি খোরশেদ আলম ভূঁইয়া জয়সহ জেলা, উপজেলা ও পৌর বিএনপি এবং তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড