• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাসড়কে প্রাইভেটকারসহ ডাকাতি করত ওরা

  এস এম মিজানুর রহমান মজনু, স্টাফ রিপোর্টার (ময়মনসিংহ)

১৮ এপ্রিল ২০২৩, ১২:৪৩
মহাসড়কে প্রাইভেটকারসহ ডাকাতি করত ওরা
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে প্রাইভেটকারসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার (১৭ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহের ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন।

এর আগে রবিবার (১৬ এপ্রিল) রাতে ভালুকা পৌরসভার নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লা জেলার হোমনা উপজেলার শাহ আলম (৩৮), নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বিল্লাল হোসেন, ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার আবু তাহের (৩০) এবং জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সবুজ মিয়া (২৯)।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানায়, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা স্যারের দিক নির্দেশনায় ইদ যাত্রাকে নিরাপদ রাখতে নিয়মিত অভিযান ও টহল চলাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে ডাকাতি প্রস্তুতি কালে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, রশি ও কাঠের রুল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। আসামিদেরকে জিজ্ঞাসাবাদ চলছে এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড