• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিআরবির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী

৪০ বছরে বিশ্বজুড়ে বিআরবি

  কুষ্টিয়া প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৮, ১৯:০৯
কুষ্টিয়া
বিআরবির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী

‘সেবা আর সমৃদ্ধির ৪০ বছরে বিআরবি’র জয়গান আজ বিশ্বজুড়ে’ এই স্লোগানে নানা আয়োজনে দেশ সেরা ক্যাবল প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান বিআরবি কেবলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ ২৩ অক্টোবর মঙ্গলবার কুষ্টিয়ার বিসিক শিল্পনগরীতে বিআরবির কারখানা চত্বরে দোয়া মাহফিল, আলোচনাসভা ও নানা ধরনের জমকালো বিনোদন অনুষ্ঠানের মাধ্যমে বিআরবির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

সকাল ৯টায় পতাকা ও পায়রা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন- বিআরবি গ্রুপের চেয়ারম্যান, দেশ বরেণ্য শিল্পপতি আলহাজ্ব মজিবুর রহমান। পরে আলোচনা সভায় তিনি সভাপতিত্ব করেন।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিআরবি কেবলসের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি পারভেজ রহমান, কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম ছাড়াও বিভিন্ন দেশের ব্যবসায়ী প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

এর আগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে বিশালাকৃতির কেক কেটে বিআরবির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। সবশেষে বিভিন্ন আয়োজনে বিনোদন অনুষ্ঠান হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড