• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মমতাজ বেগমের "মধুর আড্ডার" যাত্রা শুরু

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১৬ এপ্রিল ২০২৩, ১৪:৫৩
মমতাজ বেগমের

মানিকগঞ্জের সিংগাইরে মনোরম পরিবেশে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগমের "মধুর আড্ডা" নামে আধুনিক ও মানসম্মত রেস্টুরেন্টে যাত্রা শুরু করেছে।

গতকাল শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় ঘরোয়া পরিসরে পারিবারিক সদস্য ও স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে উপজেলার জয়মন্টপের পূর্ব ভাকুম গ্রামে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে মধুর আড্ডার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও কন্ঠ শিল্পী মমতাজ বেগম।

এ সময় মমতাজ বেগম বলেন- প্রয়াত বাবা মধু বয়াতি স্মৃতি স্মরণেই এই রেস্টুরেন্টের নামকরণ করা হয়েছে "মধুর আড্ডা"। আজকে স্বল্প পরিসরে এর উদ্বোধন হলেও ইদের পরে বড় পরিসরে এর যাত্রা শুরু হবে। বিশেষ করে প্রতি বছর মধুর মেলা ও মায়ের মেলায় বিশেষ ব্যক্তিদের আগমন ঘটে থাকে। তাদের জন্যও এ রেস্টুরেন্টটি হতে পারে বিশেষ স্থান। চাহিদার ওপর নির্ভর করে মধুর আড্ডার পরিসর বৃদ্ধি হতে পারে।

এ সময় মমতাজ বেগমের পারিবারিক সদস্যরা ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, সিংগাইর সার্কেলের এসপি আব্দুল্লাহ আল ইমরান, ওসি সৈয়দ মো. মিজানুর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, পল্লী বিদ্যুতের ডিজিএম মো. সফিকুল ইসলাম ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড