• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিচু ক্লাসের মেয়েকে প্রেম নিবেদন করাই কাল হলো এসএসসি পরীক্ষার্থীর

  সাইদুর রহমান, স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৬ এপ্রিল ২০২৩, ১২:৪০
প্রেম সংক্রান্ত বিরোধের জেরে শিক্ষার্থীকে ডেকে নিয়ে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে মেহেদী হাসান সজীব (১৬) নামে এসএসসি পরীক্ষার্থীকে স্কুল ক্যাম্পাস থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল শনিবার দুপুরে উপজেলার ভুলতা এলাকার ভুলতা স্কুল অ্যান্ড কলেজের সামনে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম শায়েদ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সময় রিপতি, অনিক, শিমুল নামের আরও তিনজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। তাদেরকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটিকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় চরম আতঙ্কে সৃষ্টি হয়েছে।

নিহত মেহেদী হাসান সজীব চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কালিপুর এলাকার শফিকুল ইসলামের ছেলে। তারা দীর্ঘদিন ধরে উপজেলার বলাইখা এলাকার হারুন জাপানের বাড়িতে বসবাস করে আসছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেহেদী হাসান সজীব ভুলতা স্কুল অ্যান্ড কলেজ থেকে আগামী বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। মিম নামের দশম শ্রেণির শিক্ষার্থীকে প্রেম নিবেদন করে আসছেন মেহেদী হাসান সজীব ও একই ক্লাসের সাকিব হাসান নামে আরেক ছাত্র। আর মিমকে পছন্দ করা নিয়ে মেহেদী হাসান সজীবের একটি পক্ষ ও শাকিব হাসানের আরেকটি পক্ষের বিরোধ দেখা দেয়। প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে ওই দুই পক্ষ গত শুক্রবার বিকালে তর্ক-বিতর্ক ও হাতাহাতির ঘটনায় জড়িয়ে পড়ে।

পরবর্তীকালে শনিবার দুপুরে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে স্কুলেরই কয়েকজন যুবক মেহেদিকে স্কুলের ভেতর থেকে ডেকে স্কুলের বাইরে নিয়ে যায়। এরপর তাদের মাঝে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে মেহেদী হাসান সজীবের পক্ষ ও শাকিব হাসানের পক্ষ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় মেহেদী হাসান সজীবকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ সময় রিপতি, অনিক, শিমুল নামে আরও তিনজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। তাদেরকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুলতা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল বলেন, এ ধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটবে কল্পনাও করিনি।

রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান বলেন, স্কুলের সামনে মেহেদী হাসানকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এছাড়া আরও ৩ কিশোরকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কয়েকজন কিশোরের নাম আমরা পেয়েছি। তাদেরকে আটকের চেষ্টা চলছে। আটকের পর জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত তথ্য বেরিয়ে আসবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড