• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবীর ইন্তেকাল

  মোহাম্মদ আব্দুর র‌হিম, স্টাফ রি‌পোর্টার, বান্দরবান

১৫ এপ্রিল ২০২৩, ১১:৩৯
বেবী

বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী মারা গেছেন। তিনি চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স ৬৯ বছর। বিষয়টি নিশ্চিত করেছেন মেয়রের ব্যক্তিগত সহকারী আশুতোষ দাশ।

পারিবারিক সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে শরীরে জ্বর আসে। পরে সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে হলে (১৪ এপ্রিল) দুপুরে তাকে দ্রুত চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় এবারকেয়ার হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ (আইসিইউ)তে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় (১৫ এপ্রিল) সকাল ৬ টায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

এদিকে মেয়র ইসলাম বেবীর মৃত্যুর খবর চারিদিকে ছড়িয়ে পড়লে বান্দরবান শহর'সহ পুরো বান্দরবান জেলায় শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি শোক জানিয়েছেন। আজ শনিবার দুপুরে বান্দরবান ঈদগাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, তিনি‌ ২০১৫ সালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এবং প্রথম মেয়াদে ২০১৫ সালের ৩০ ডিসেম্বর ও দ্বিতীয় মেয়াদে ১৪ ফেব্রুয়ারি ২০২১ বান্দরবান পৌরসভার মেয়র নির্বাচিত হন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড