• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোরাই গরু ও ট্রাকসহ চক্রের চার সদস্য গ্রেফতার

  সম্রাট, কয়রা (খুলনা)

১৪ এপ্রিল ২০২৩, ১৪:৪৫
চোরাই গরু ও ট্রাকসহ চক্রের চার সদস্য গ্রেফতার
চোরাই গরু ও ট্রাকসহ গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

খুলনা বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা গরু চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে কয়রা থানা পুলিশ। অভিযানকালে ওই চক্রের কাছ থেকে তিনটি চোরাই গরু ও চোরাই কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক উদ্ধার করা হয়। গত দুই দিনের ও রাতের অভিযানে ওই চক্রকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে কয়রা থানায় একটি মামলা দায়ের করেছে। পরে তাদের জেল-হাজতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বাগেরহাট জেলার সৈয়দপুর (মোড়লপাড়া) গ্রামের আছির উদ্দিনের ছেলে বখতিয়ার শেখ (৩৪), ভট্টাবালিয়াঘাটা গ্রামের কুদ্দুস হাওলাদারের ছেলে সুজন হাওলাদার (৩৩), উভয় থানা বাগেরহাট সদর, ফকিরহাট থানার ছোট বাহিরদিয়া গ্রামের মৃত নুর মোহাম্মদ গাজির ছেলে আল আমিন গাজি (৩০), সোনাডাঙ্গা থানার ছোট বয়রা গ্রামের (কুন্ডু পাড়া ৩১ নম্বর রোড) এলাকার মৃত সদারন্ত রায়ের ছেলে সজিব রায় (২৬)।

শুক্রবার (১৪ এপ্রিল) সকালে কয়রা থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএমএস দোহা (বিপিএম) প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানিয়েছেন। এ সময় অন্যদের মধ্যে পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম আলি, উপ পুলিশ পরিদর্শক (এসআই) মনির হোসেন, এসআই অমৃত কুমার বিশ্বাস, এস আই রশিদুজ্জামান উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, খুলনা পুলিশ সুপার মাহবুব হাসানে ও কয়রা থানা ওসি এবিএমএস দোহা এর দিক নির্দেশনায় কয়রা থানার তদন্ত ইব্রাহিম আলীর নেতৃত্বে গত ২ দিনে খুলনা জেলার বিভিন্ন থানা ও মেট্রো এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। রাতের আঁধারে চক্রটি গরু চুরি করতো এবং দিনে তারা বাজারে জবাই করে মাংস বিক্রি করত। এরা দীর্ঘদিন এই চক্রের সাথে জড়িত। চক্রটি আন্ত জেলা চোর চক্রের সক্রিয় পেশাদার সদস্য এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে। চক্রটির সঙ্গে আরও কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

কয়রা থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএমএস দোহা (বিপিএম) জানান, জিজ্ঞাসাবাদে গরু চুরির সাথে তারা জড়িত বলে স্বীকার করেছেন। তাদের দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চলমান রেখেছি। তাদের বিরুদ্ধে কয়রা থানায় ৪৫৭/৩৮০ ধারায় মামলা রুজু হয়েছে। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া অধিকতর তথ্য উদঘাটনের লক্ষে রিমান্ডের আবেদন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড