• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরগুনায় গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

১৪ এপ্রিল ২০২৩, ১২:১৪
বরগুনায় গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

বরগুনার আমতলীতে র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তিন কেজি গাঁজাসহ চিহ্নিত এক মাদক কারবারি রুবেল খান (২২) গ্রেফতার করেছে।

র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী উপজেলার শাখারিয়া বাজার হইতে গলাচিপাগামী সড়কে কে বা কাহারা মাদকদ্রব্য গাঁজা ক্রয়/বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে।

প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার তুহিন রেজার নেতৃত্বে উক্ত স্থানে অভিযান পরিচালনা করেন। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় র‍্যাব সদস্যরা ঘেরাও পূর্বক চিহ্নিত মাদক কারবারি রুবেল খানকে গ্রেফতার করে।

ওই সময় তান নিকট হইতে ৩ কেজি ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। যাহার বাজার মূল্য অনুমান এক লক্ষ এগার হাজার টাকা।

গ্রেফতারকৃত মাদক কারবারি মো. রুবেল খাঁন পটুয়াখালী সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের শংকরপুর গ্রামের মো. বিল্লাল খানের পুত্র। জিজ্ঞাসাবাদে কারবারি রুবেল স্বীকার করে যে, পেশায় সে একজন দিন মজুর হলেও মাদকই তাহার প্রকৃত ব্যবসা। তিনি অত্র উপজেলাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে গাঁজা ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে।

উদ্ধারকৃত গাঁজাসহ গ্রেফতারকৃত কারবারিকে আমতলী থানায় হস্তান্তর করা হয়েছে। র‍্যাব বাদী হয়ে গ্রেফতার হওয়া মাদক কারবারির বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার ও র‍্যাব-৮ কোম্পানি অধিনায়ক তুহিন রেজা বলেন, চিহ্নিত কারবারি রুবেলকে ৩ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড