• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুমন্ত বড় ভাইকে গলা কেটে খুনের ঘটনায় ছোট ভাই গ্রেফতার

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১৪ এপ্রিল ২০২৩, ১১:৩৩
ঘুমন্ত বড় ভাইকে গলা কেটে খুনের ঘটনায় ছোট ভাই গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

মানিকগঞ্জের সিংগাইরে ঘুমন্ত বড় ভাইকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যার ঘটনায় মূল আসামি ছোট ভাই মো. রোমান হোসেনকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ভোরে ঢাকা মহানগরের শ্যামলী এলাকা থেকে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, হত্যার ঘটনায় মামলা হলে সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলামের সার্বিক সহযোগিতায় ইন্সপেক্টর (তদন্ত) মানবেন্দ্র বালোর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. জাহিদুর রহমানসহ সঙ্গীয় নিয়ে আভিযানিক দল হত্যা মামলার রহস্য উদঘাটন ও পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলা রুজুর ৩ দিনের মধ্যে চাঞ্চল্যকর হত্যা মামলার মূল আসামি মো. রোমান হোসেনকে (২৪) ঢাকার শ্যামলী এলাকা হতে গ্রেফতার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মো. রোমান হোসেন হত্যার ঘটনা স্বীকার করেন। হত্যার কৌশল প্রকাশ করে আদালতে ১৬৪ ধারায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করতে ইচ্ছা পোষণ করলে আসামীকে যথাযথ পুলিশ প্রহরায় আদালতে সোপর্দ করা হয়।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল রবিবার রাত সোয়া ১২টায় উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ফকিরপাড়া এলাকার মোঃ শাহজাহান ফকিরের মেজো ছেলে আসামি মো. রোমান হোসেন (২৪) তার বড় ভাই আবু রায়হানকে স্ত্রী ফিহা আক্তারের কুপরামর্শে ও অজ্ঞাতনামা আসামিদের সাথে পরস্পর যোগসাজশে পূর্ব পরিকল্পিতভাবে ধারালো ছুরি দিয়ে ঘুমন্ত অবস্থায় নিজ শয়নকক্ষে গলা কেটে হত্যা করে। টাকা-পয়সা নিয়ে ওই পরিবারে বিরোধ চলছিল।

মা-বাবা এক ঘরে ও পাশেই অন্য একটি ঘরে একই খাটে তিন ভাই ঘুমাতেন। প্রতিদিনের মতো রোববার রাত ৯টার দিকে খাবার খেয়ে তিন ভাই ঘুমাতে যান। বড় ভাই রায়হান ও ছোটভাই জামান শুয়ে পড়লেও রোমান চেয়ারে বসেছিলেন। রাত সোয়া বারটার দিকে ঘুমন্ত অবস্থায় রায়হানকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে রোমান পালিয়ে যায়।

এ সময় বড় ভাই রায়হানের গোঙানির শব্দে ঘুম ভেঙে যায় ছোট ভাই জামানের। পরে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই পালিয়ে যায় ছোট ভাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড