• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০ কেজি গাঁজাসহ দুই নারী কারবারি আটক

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৪ এপ্রিল ২০২৩, ১১:২৩
২০ কেজি গাঁজাসহ দুই নারী কারবারি আটক
গ্রেফতারকৃত নারী মাদক কারবারিরা (ছবি : অধিকার)

ঢাকা-বগুড়া মহাসড়কের বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি ৪৫০ গ্রাম গাঁজাসহ দুই নারী মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১২ সদস্যরা। উদ্ধারকৃত গাঁজার বাজারমূল্য আনুমানিক ৫ লক্ষ ১১ হাজার ২৫০ টাকা।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার বোরুড়া থানার তলেগ্রামের মো. মজলুর স্ত্রী আয়শা খাতুন (৪০) একই জেলার চৌদ্দগ্রাম থানার কলা বাগান গ্রামের কবির হোসেনের স্ত্রী মোছা. মুর্শেদা খাতুন (৪৫)।

গতকাল বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার (বিএন) মো. আবুল হাসেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বুধবার রাতে তথ্যপ্রযুক্তির ও গোপন তথ্যের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিমে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড সয়দাবাদ ভাল্ব স্টেশন এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২০ কেজি ৪৫০ গ্রাম গাঁজাসহ দুইজন নারী মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত দুইটি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামিরা দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা ও লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ পার্শ্ববর্তী বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো। উদ্ধারকৃত আলামতসহ তাদের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড