• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিতরার টাকা তোলা হলো না আনোয়ারার

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৩ এপ্রিল ২০২৩, ১৪:৩২
ফিতরার টাকা তোলা হলো না আনোয়ারার
উদ্ধারকৃত মরদেহ ও দুর্ঘটনাকবলিত গাড়ি (ছবি : অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী-লাহিড়ী মহাসড়কে প্রাইভেট কারের ধাক্কায় আনোয়ারা বেগম (৫৫) নামে এক বৃদ্ধার নিহত হয়েছে। আর বৃদ্ধাকে বাঁচাতে গিয়ে প্রাইভেট কারটি রাস্তার নিচে নামিয়ে দিলে কারে থাকা একজন আহত হয়।

গতকাল বুধবার (১২ এপ্রিল) সকালে বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের জাউনিয়া গ্রামে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ারা বেগমের বাড়ী উপজেলার চাড়োল ইউনিয়নের সাবাজপুর গ্রামে। তিনি কানে শুনতেন না বলে জানা গেছে। আর আহত শামসুন নাহার ময়মনসিংহ সদর উপজেলার বোওয়াট খালি গ্রামের মৃত জয়নুল আবেদিনের স্ত্রী। এবং তার বাবার বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলাতেই।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে ওই বৃদ্ধা রাস্তা পার হয়ে ফিতরার টাকা তোলার জন্য যেতে চাইলে রাস্তা পার হওয়া সময় কানে শুনতে না পারায় একটি প্রাইভেট কার হঠাৎ দেখলে সামনে-পিছনে করতে গিয়ে প্রাইভেট কারের সাথে ধাক্কা লাগে। আর প্রাইভেট কারটি বৃদ্ধাকে বাঁচানোর চেষ্টা করলে রাস্তার নিচে নেমে যায়। এতে কারে থাকা শামসুন নাহার নামে একজন আহত হয়ে। পরে দুজনকেই ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে বৃদ্ধা আনোয়ারার মৃত্যু হয়। এবং শামসুন আহত অবস্থায় ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশের সুরতহাল রিপোর্ট করেছে। এ বিষয়ে থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড