• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

  আব্দুর রউফ রুবেল, শ্রীপুর (গাজীপুর)

১২ এপ্রিল ২০২৩, ১৪:০২
তালাবন্ধ ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

গাজীপুরের শ্রীপুরে ঘর থেকে তাসলিমা আক্তার (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী আল আমীন পলাতক রয়েছে।

আজ বুধবার (১২ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খণ্ড (চন্নাপাড়া) এলাকার রমিজ উদ্দিনের ভাড়া বাড়ি থেকে ঐ গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

নিহত তাসলিমা আক্তার (৩০) নেত্রকোনা সদর উপজেলার পাটলি গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে। তিনি ওই বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করতেন। তার স্বামী আল আমীন (৩২) কুমিল্লার বুড়িচং উপজেলার মিরপুর গ্রামের গফুর মিয়ার ছেলে।

কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এসএসপি) আজমীর হোসেন জানান, মঙ্গলবার (১১ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে তাসলিমা আক্তারের স্বামী বাড়ির মালিকের ছেলে মেহেদী হাসান রিমনকে মোবাইলে ফোন করে জানায় তার স্ত্রী ঘরে অসুস্থ হয়ে পড়েছে। তার খোঁজ নেয়ার জন্য তাকে অনুরোধ করে। মেহেদী তার মাকে বিষয়টি জানায় তখন রিমনের মা রাবেয়া নিচ তলায় নেমে তাছলিমার কক্ষের দরজার হ্যাসভল্ট বাহির থেকে লাগানো দেখতে পেয়ে হ্যাসভল্ট খুলে ঘরে প্রবেশ করলে তাছলিমাকে মাথার উপরে বালিশ ও কাথা দিয়া ঢাকা অবস্থায় দেখেন।

এ সময় রিমনের মা রাবেয়া বালিশ সরিয়ে রক্ত দেখতে পেয়ে বাড়ির অন্যদেরকে ডাকেন। পরে তিনি পুলিশে খবর দিলে সকালে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, তাসলিমা আক্তার ও আল আমীন প্রায় ৬ বছর আগে প্রেম করে বিয়ে করেন। তাদের ঘরে ৫ বছরের একটি ছেলে রয়েছে। সে তার নানা-নানীর কাছে থাকে। মঙ্গলবার (১১ এপ্রিল) দিবাগত রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ধারনা করা হচ্ছে পারিবারিক মনোমালিন্যের এক পর্যায়ে আল আমীন তার স্ত্রী তাসলিমা আক্তারকে মশলা বাটার শিল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে। পরে বাহির থেকে দরজা আটকিয়ে পালিয়ে যায়।

নিহতের চাচাতো ভাই লাদেন মিয়া মুঠোফোনে জানান, তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। গত ৪-৫ দিন আগে তাদের মধ্যে আবারো ঝগড়া হয়। পরে নিহতের ফুফাতো ভাই রাসেল মীমাংসা করে দিয়ে আসেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মো. নাসিম জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। সুরতহাল প্রতিবেদনে লাশের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড