• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারী গ্রেফতার

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১২ এপ্রিল ২০২৩, ১৩:৪৩
১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারী গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

গোপন সংবাদে খবর পেয়ে চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের বিশেষ টিম তল্লাশি চালিয়ে মাইক্রোবাসের ডান পাশে চাকার উপরে বডিতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক এ সময় দুই মাদক পাচারকারীকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ।

গতকাল মঙ্গলবার (১১ এপ্রিল) রাত সাড়ে ৮টার সময় বাঁশখালী পৌরসভসস্থ থানার প্রধান ফটকের দক্ষিণ পাশে কালীবাড়ির রোডের সামনে আঞ্চলিক সড়কের উপর এ তল্লাশি চালানো হয়। এ সময় ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার ও মাদক পাচারের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি (চট্ট মেট্টো-গ-১১-২৭৫৭) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানাধিন আব্দুল মজিদ (২৫), মো. ইউসুফ ড্রাইভার (২৪)।

বাঁশখালী থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদে খবর পেয়ে এসআই রফিকুল ইসলামসহ তার একটি টিম তল্লাশি চালিয়ে পেকুয়া হতে চট্টগ্রাম শহরে যাওয়ার সময় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ইয়াবা উদ্ধার পূর্বক দুই যুবককে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দিন পিপিএম বলেন, ইয়াবা উদ্ধার পূর্বক দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। মাদক পাচার কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়। এ সংক্রান্তে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড