• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

  মনিরুজ্জামান, নরসিংদী

১২ এপ্রিল ২০২৩, ১৩:১৩
নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (১১ এপ্রিল) বিকালে নরসিংদী পৌরসভা হলরুমে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আগামী জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-১ থেকে এমপি হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী মানবিক মেয়র খ্যাত কামরুজ্জামান কামরুল।

উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন- নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সম্মানিত উপদেষ্টা ও নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবু মাখন দাস।

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির'র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেসার্স ব্রাদার্স ডাইং এর ব্যবস্থাপনা পরিচালক ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো. মোতালিব হোসেন, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবু নিবারণ রায়, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সম্মানিত উপদেষ্টা ও নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শহীদুল্লাহ মিয়া প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বহির্বিশ্বে বাংলাদেশের নেতিবাচক প্রভাব পড়ে এমন ধরনের সংবাদ প্রকাশ না করার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বের উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে আসতে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের তালিকা গুলো গণমাধ্যমে তুলে ধরতে এবং ন্যায়ের পথে অবিচল থেকে সত্য, বস্তুনিষ্ঠ, গঠনমূলক ও সাধারণ মানুষের উপকার হয় এমন সংবাদ প্রকাশসহ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবকে ন্যায় ও নিষ্ঠার প্রতীক হিসেবে গড়ে তুলতে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের আহ্বান জানান।

এ সময় নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সমন্বয়ক মকবুল হোসেন, নুরুল ইসলাম নূরচান, বিশ্বনাথ পাল, সিনিয়র সহ-সভাপতি শাহাদাৎ হোসেন রাজু, সহ-সভাপতি মনিরুজ্জামান, টুটুল শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন ও এম ওবায়েদুল কবিরসহ কার্যকরী পরিষদের অন্যান্য সদস্য, নরসিংদী সদর, বেলাব, রায়পুরা, মনোহরদী, পলাশ ও শিবপুর থেকে আগত নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের শতাধিক সদস্য ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবসহ সকল প্রয়াত সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক (নরসিংদী সদর) শফিউদ্দিন খন্দকার।

এরপর ইফতার শেষে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যদের মাঝে ইদ উপহার হিসেবে পাঞ্জাবি বিতরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড