• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘শেষ নিঃশ্বাস পর্যন্ত মানুষের জন্য কাজ করে যাবো’ 

  তন্ময় সাহা, রায়পুরা (নরসিংদী)

১১ এপ্রিল ২০২৩, ১৫:২৪
‘শেষ নিঃশ্বাস পর্যন্ত মানুষের জন্য কাজ করে যাবো’ 

বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য রিয়াদ আহমেদ সরকার বলেছেন, রায়পুরা আমার জন্মভূমি। সেখান থেকে কি পেলাম কি পেলাম না সেটা মুখ্য বিষয় না। রায়পুরার মানুষের জন্য আমি আমার জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত কাজ করে যাবো।

আজ মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে নরসিংদীর রায়পুরা উপজেলার মনিপুরা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ৬টি ইউনিয়নের দুই হাজার অসহায় ও দুস্থ মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করার সময় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে রিয়াদ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইদ উপহার হিসেবে আমি এ বস্ত্র আপনাদের নিকট পৌঁছে দিচ্ছি। পর্যায়ক্রমে উপজেলার ২৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে আট হাজার গরীর ও দুস্থ মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর এ ইদ উপহার পৌঁছে দেয়া হবে। শুধু বস্ত্রই নয় আপনাদের সকল সুবিধা-অসুবিধা আমাকে ও আমার কর্মীদের জানাবেন। কথা দিচ্ছি সকল ক্ষেত্রে আপনাদের পাশে থেকে সহযোগিতা করবো।

অনুষ্ঠানে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারকে আবারও ক্ষমতা রাখতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইনের সভাপতিত্বে ও পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য রাজিব আহমেদ, মরজাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সানজিদা সুলতানা নাসিমা, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান ও আসাদুজ্জামান টিটু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস কুমার বিশ্বাস, উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড