• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বহিষ্কৃত হয়ে প্রধান শিক্ষককে কোপানো শিক্ষার্থী অবশেষে শ্রীঘরে

  রফিক খান, মানিকগঞ্জ

১১ এপ্রিল ২০২৩, ১৪:০২
বহিষ্কৃত হয়ে প্রধান শিক্ষককে কোপানো শিক্ষার্থী অবশেষে শ্রীঘরে
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

মানিকগঞ্জের সদর উপজেলার খাবাশপুর লাবণ্যপ্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় ওই স্কুলের বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদকে গ্রেফতার করেছে র্যাব-৪ মানিকগঞ্জ সিপিসি–৩।

আজ মঙ্গলবার (১১ এপ্রিল) ভোর ৪টার দিকে পালানোর সময় ঢাকার মহানগরীর বাড্ডা থানা এলাকা থেকে রাজুকে গ্রেফতার করে র্যাব।

গতকাল সোমবার (১০ এপ্রিল) বেলা ৩টার দিকে মানিকগঞ্জ র্যাব কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, র্যাব-৪ মানিকগঞ্জ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন।

এর আগে রবিবার (৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার বালিরটেক এলাকায় ওই প্রধান শিক্ষককে কোপানোর ঘটনা ঘটে। গ্রেফতারকৃত রাজু আহমেদ উপজেলার খাবাশপুর আদর্শ কলেজের দপ্তরী শহিদুল ইসলামের ছেলে। সে মানিকগঞ্জ সদর উপজেলার খাবাশপুর লাবণ্য প্রভা উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে পড়তেন। হামলার শিকার মিজানুর রহমান ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জানা যায়, রাজু আহমেদ ২০২২ সালে মানিকগঞ্জ সদর উপজেলার খাবাশপুর লাবণ্য প্রভা উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে পড়াশোনা করার সময় তিনি স্কুলের নিয়ম শৃঙ্খলা অমান্য করে চলতেন। এছাড়া বিদ্যালয়ের শিক্ষকসহ সকলের সাথে খারাপ আচরণ ও পরীক্ষায় অসদুপায় অবলম্বন এবং প্রায় সময়ই ছাত্রীদের উত্যক্ত করতেন।

এ নিয়ে তাকে সাবধান করা হলেও তিনি সংশোধন হননি। পরে তাকে স্কুল থেকে বহিষ্কার করা হয়। এ সময় রাজু স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমানের উপর ক্ষিপ্ত হন। এরই জেরে গত রবিবার বেলা সোয়া ১২টার দিকে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান স্কুলে আসার পথে বালিরটেক বাজারে আসা মাত্রই পিছন থেকে রাজু ও তার সহযোগীরা মিজানুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে নিউরো সাইন্স হাসপাতালে রেফার্ড করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড