• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গার্মেন্টসের পণ্যবোঝাই গাড়ী ছিনতাই

যুবলীগ নেতাসহ আটজনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার চার

  এসএম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

১১ এপ্রিল ২০২৩, ১২:৫৫
যুবলীগ নেতাসহ আটজনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার চার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

গাজীপুরের শিল্পনগরী টঙ্গীতে একটি পোশাক কারখানার মালামাল ছিনতাই করার অভিযোগে গাজীপুর সিটির ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও যুবলীগের নামধারী নেতা বিল্লাল হোসেন মোল্লাকে প্রধান আসামি করে আটজনের নামে মামলা করেছেন মার্স স্টিচ লি. এর মানব সম্পদ বিভাগের ব্যবস্থাপক রেজাউল বাশার।

গতকাল সোমবার টঙ্গী পশ্চিম থানায় মামলাটি দায়ের করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- বিল্লাল মোল্লার দুই ভাগ্নে এস কে মোস্তাফিজুর রহমান (৪৩), এস কে বনিসহ (৩২), শাকিল (২৫) ও বাবু সরকার (২৪)। মামলার অন্য আসামীরা হলেন- শহিদ (৪৫), মাসুদ (২২) ও নাহিদ (২৫)।

মামলা সূত্রে জানা যায়, গত ৯ এপ্রিল রাত ১টার দিকে আউচ পাড়া এলাকায় মার্স স্টিচ লি. এর গেটের ভিতর প্রবেশ করে হুমকি-ধমকি দিয়ে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে এস কে মোস্তাফিজ ও বনি। পরে রাত ২টার দিকে প্রতিষ্ঠানটির একটি পণ্যবাহী কাভার্ড ভ্যান ফ্যাক্টরি থেকে বের হয়ে আশুলিয়ার উদ্দেশে রওনা হলে পথেই গাড়িটির গতিরোধ করে বিল্লাল হোসেন মোল্লার নির্দেশে গাড়ির ড্রাইভার ও হেলপারকে জিম্মি করে দত্তপাড়া এলাকায় নিয়ে যায় আসামিরা। পরে গাড়ির ড্রাইভার ও হেলপারকে মারধর করে গাড়ির ভিতরে থাকা ১৭৪ রোল (২০ হাজার গজ) কাপড় যার আনুমানিক মূল্য ৫০ লক্ষ ২৬ হাজার ৫ শত টাকা লুট করে নিয়ে যায় তারা।

অভিযোগ পেয়ে থানা পুলিশ দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই এলাকার একটি গুদাম থেকে ৭০ রোল (৮ হাজার ৪৬ গজ) কাপড় উদ্ধার করা হয়।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড