• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজার চালানসহ মাদক কারবারি গ্রেফতার

  সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)

১১ এপ্রিল ২০২৩, ১১:৩৩
গাঁজার চালানসহ মাদক কারবারি গ্রেফতার
গাঁজার চালানসহ গ্রেফতারকৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

নওগাঁর ধামইরহাটে বিপুল পরিমাণ গাঁজাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার জাহানপুর ইউনিয়ন এলাকা থেকে সাড়ে ৬ কেজি গাঁজাসহ ওই আসামিকে গ্রেফতার করা হয়।

ধামইরহাট থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের প্রেক্ষিতে থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজীর নেতৃত্বে এসআই শফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ১০ এপ্রিল দুপুর দেড়টার দিকে উপজেলার জাহানপুর ইউনিয়নের বিকন্দখাস গ্রামের মৃত আনছের আলী মণ্ডলের ছেলে হামিদুল ইসলামকে তার বাড়ি থেকে সাড়ে ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

এ সময় রবিউল ইসলাম নামে অপর মাদক কারবারি কৌশলে পালিয়ে যায়।

ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারকৃত ব্যক্তিসহ তার নিজ বাড়ি থেকে আসামির দেয়া তথ্য মতে মাদকসহ তাকে আটক করা হয় এবং তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।

তিনি জানিয়েছেন, ইদকে সামনে রেখে সীমান্ত এলাকার বিভিন্ন রুটে মাদক কারবারি ও সেবীদের দৌরাত্ম্য নিয়ন্ত্রণে বিশেষ অভিযানও অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড