• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আলোচিত সোহেল হত্যা মামলার চার আসামি গ্রেফতার

  আবু সালেহ্ (মুছা), শিবচর (মাদারীপুর)

১১ এপ্রিল ২০২৩, ১১:২৫
আলোচিত সোহেল হত্যা মামলার চার আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

মাদারীপুরের শিবচরে সোহেল মাদবর (৩০) হত্যা মামলার চারজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার দিবাগত মধ্যে রাতে তাদের গ্রেফতার করা হয়।

গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শিবচর থানায় বিষয়টি সংবাদ সম্মেলন করে নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান।

নিহত সোহেল মাদবর শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়নের চরপাড়া গ্রামের বাদল মাদবরের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার উমেদপুর ইউনিয়নের রামরায়ের কান্দি এলাকার কুট্টি খার ছেলে আবুল খান (৪৫), দেরাজ দরানীর ছেলে হাবি দরানী (৬০), দলা মিয়া হাওলাদারের ছেলে ফজলু হাওলাদার ৪৫) ও কিনাই ফকিরের ছেলে আমরাফ ফকির (৬০)। পরে গ্রেফতারকৃতদের তাদের মাদারীপুর আদালত প্রেরণ করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গত ২৫ মার্চ রাতে উমেদপুরে এলাকায় তার মামা বাড়ির উদ্দেশ্য নারায়ণগঞ্জ থেকে রওনা করেন। পরবর্তী সময়ে সে রাত দেড়টা থেকে দুইটার দিকে শিবচরের উমেদপুরে তার মামা বাড়িতে আসেন। তখন শিবচরের উমেদপুরের কুমেরপারস্থ জিনাহ হওলাদারের বাড়ির সামনে আসেন তখন আসামীরা আগে থেকে পূর্ব পরিচিত উমেদপুরের রফিকুল ফকির, পাক্কুল মৃধা, ফারুক মাদবর, ইমরান ফকির সহ আরও কিছু লোকজন তাকে পূর্ব শত্রুতার জেরে ধরে মেরে আহত করেন।

পরবর্তীকালে তাকে সকলে ধরে রফিকুল ফকিরের বাড়িতে নিয়ে যাওয়া হয় সেখানে তাকে আরেক দফা আরও কিছু আসামি মিলে মারধর করে। এই মারধরের কারণে সে শারীরিকভাবে অসুস্থ হয়ে পরেন। পরবর্তী সময়ে তার আত্মীয় স্বজন তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থা খারাপ দেখে তাকে ঢাকা মেডিক্যালে রেফার্ড করেন। সেখানে গত পরশুদিন (শনিবার) ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, এরপর আমরা তার পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করি যোগাযোগ করার পরবর্তী সময়ে গতকাল তার স্ত্রী আমাদের থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। যেখানে বিশ জন এজাহার নামীয় আসামী দেওয়া হয়েছে, এবং আরও দশ বার জন অজ্ঞাতনামা আসামি রয়েছে। যারা পূর্ব শত্রুতার জের ধরে এই সোহেল মাদবরকে শারীরিকভাবে আঘাত করে হত্যা করেছেন। পরবর্তী সময়ে শিবচর থানা পুলিশ সাথে সাথে অভিযানে নামে, এবং আমরা এ পর্যন্ত চার জনন এজাহার নামীয় আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। পাশাপাশি আমাদের বর্তমানে দুই তিনটি টিম কাজ করছে, এজাহার নামীয় বাকি যে আসামী আছে তাদেরকে এ্যারেষ্ট করতে পারে সে জন্য আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, এই সোহেল মাদবর হত্যাকারীদের সুষ্ঠু বিচার যাতে তার পরিবার পায় সে জন্য আমরা কাজ করে যাচ্ছি। আমরা চেষ্টা করবো যাতে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসা যায়।

সংবাদ সম্মেলনে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আনোয়ার হোসেন, থানার কয়েকজন উপ পরিদর্শকসহ গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড