• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবার চালানসহ দুই কারবারি গ্রেফতার

  আবু সালেহ (মুছা), শিবচর (মাদারীপুর)

১০ এপ্রিল ২০২৩, ১৫:১৯
ইয়াবার চালানসহ দুই কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

মাদারীপুরের শিবচরে ১১শ পিচ ইয়াবাসহ মাহবুব খলিফা (২৮) ও সোহাগ ফকির (২৫) নামে দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল রবিবার রাত সোয়া ১০টার দিকে শিবচর পৌরসভার দাদাভাই হাউজিং প্রকল্পের নির্মাণাধীন মসজিদ সংলগ্ন রাস্তার উপর থেকে তাদের গ্রেফতার করা হয়। এরপর আজ সোমবার দুপুর ১২টার দিকে বিষয়টি সংবাদ সম্মেলন করে নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার দ্বিতিয়াখন্ড ইউনিয়নের দাদন খলিফার ছেলে মাহবুব খলিফা ও শিরুরাইল ইউনিয়নের চরশ্যামাইল এলাকার জসিম ফকিরের ছেলে সোহাগ ফকির।

পুলিশ জানায়, গতকাল রাতে শিবচর থানার উপ পরিদর্শক পরিমল বিশ্বাস সঙ্গীয় উপ পরিদর্শক শোভন ভট্টাচার্য্যয, উপ পরিদর্শক সিদ্ধার্থ ব্রত কুন্ডু, উপ পরিদর্শক স্বপন চন্দ্র সরকার শিবচর বাজারে অবস্থান করতে ছিল।

এময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে ওই এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক বিক্রি করছে। পরে পুলিশের সদস্যরা সেখানে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। এ সময় তাদের ১১শ পিচ ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের গ্রেফতার দেখিয়ে আসামিদের বিরুদ্ধে শিবচর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। পরবর্তীকালে দুপুরে তাদের মাদারীপুর আদালত প্রেরণ করা হয়।

উল্লেখ্য, উদ্ধারকৃত ইয়াবার বর্তমান বাজার মূল্য তিন লাখ ৩০ হাজার টাকা বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড