• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবচর রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক কমিটি ঘোষণা

  আবু সালেহ (মুছা), শিবচর (মাদারীপুর)

১০ এপ্রিল ২০২৩, ১৪:৫৬
শিবচর রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক কমিটি ঘোষণা

মাদারীপুরের শিবচর রিপোর্টার্স ইউনিটির (এসআরইউ) আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

গতকাল রবিবার সন্ধ্যায় ইফতার ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে বাদ মাগরিব শিবচর উপজেলার স্থানীয় ৭১ সড়কে অবস্থিত সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে দৈনিক দেশ রূপান্তরের শিবচর প্রতিনিধি মো. রফিকুল ইসলাম রাজাকে আহ্বায়ক করা হয়েছে এবং দৈনিক অধিকারের শিবচর প্রতিনিধি আবু সালেহ মুছাকে সদস্য সচিব করা হয়। কমিটিতে যুগ্ম আহবায়ক দৈনিক ইনকিলাবের রাশেদুল ইসলাম রাসেল।

এতে সদস্যরা হলেন- গ্লোবাল টিভির মাদারীপুর প্রতিনিধি কাইয়ুম হোসেন, দৈনিক মানবজমিনের শিবচর উপজেলা প্রতিনিধি হায়দার আলী, দৈনিক নব চেতনার শিবচর উপজেলা প্রতিনিধি অপূর্ব চৌধুরী জয়, দৈনিক সকালের সময়ের শিবচর উপজেলা প্রতিনিধি নাজমুল হোসেন লাবলু, দৈনিক যায়যায়দিনের শিবচর উপজেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন, দৈনিক নয়া দিগন্তের শিবচর উপজেলা প্রতিনিধি রোমান জমাদ্দার, ইউটিভির শিবচর উপজেলা প্রতিনিধি আতিকুর রহমান পায়েল, দৈনিক স্বাধীন মতের শিবচর উপজেলা প্রতিনিধি শাহিন মিয়া, দৈনিক বিজনেস বাংলাদেশের শিবচর উপজেলা প্রতিনিধি মাজাহারুল ইসলাম রুবেল, দৈনিক ঔশী বাংলার শিবচর উপজেলা প্রতিনিধি খালিদ জিহাদ খান, দৈনিক গন মুক্তির শিবচর উপজেলা প্রতিনিধি এস এম আফজাল হোসেন, দৈনিক সময়ের কাগজের শিবচর উপজেলা প্রতিনিধি মো. সাহাব উদ্দিন ও দ্য ডেইলি পোস্টের শিবচর উপজেলা প্রতিনিধি তৌকির চৌধুরী।

সভায় বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সাংবাদিকতাবাদ, সাংবাদিকদের সকল ন্যায়সঙ্গত দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে হামলা, মামলার শিকার সাংবাদিকদের পাশে থাকা এবং নীতি-নৈতিকতার সঙ্গে সংগঠন পরিচালনাসহ বিভিন্ন বিষয় উঠে আসে। একই সঙ্গে গঠনতন্ত্র প্রণয়ন, সদস্য সংখ্যা বৃদ্ধি, মিট দ্যা প্রেস আয়োজন ও আগামী ৬ মাসের মধ্যে পূর্ণাঙ্গকমিটি করাসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড