• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শৈলকুপায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

১০ এপ্রিল ২০২৩, ১৪:১৪
শৈলকুপায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু
সদ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান শিকদার কামরুজ্জামান জিকু (ফাইল ছবি)

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৭নং হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান শিকদার কামরুজ্জামান জিকু আর নেই। গত রবিবার (৯ এপ্রিল) দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

গত ১৪ মার্চ তিনি মিনি স্ট্রক করেন। এরপর প্রায় ২৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে হেরে গেলেন। ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

কামরুজ্জামান জিকু সাবেক উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন সোনা শিকদার ও শেফালী বেগমের দ্বিতীয় পুত্র। শিকদার মোশাররফ হোসেন ৪ নভেম্বর ২০২০ সালে উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। উপ নির্বাচনে তার সহধর্মিণী শেফালী বেগম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। বছর না যেতেই তিনিও উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় ২০২২ সালের ১৫ মে মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য, এদিন সকাল ১১টায় প্রথম জানাজা শেষে ২য় জানাজা বাদ জোহর তার গ্রামের বাড়ি অনুষ্ঠিত হবে এবং সেখানেই দাফন সম্পন্ন হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড