• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবচরে সড়কে ঝরল পথচারীর প্রাণ

  আবু সালেহ (মুছা), শিবচর (মাদারীপুর)

১০ এপ্রিল ২০২৩, ১৪:০২
শিবচরে সড়কে ঝরল পথচারীর প্রাণ

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে ট্রাক চাপায় কাবুল বেপারী (৪০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে সাতটার দিকে শিবচর উপজেলা পাচ্চর গোল চত্বর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত কাবুল বেপারী উপজেলার বন্দরখোলা ইউনিয়নের রাজারচর তাহের শিকদারের কান্দি গ্রামের মোছলেম বেপারীর ছেলে। নিহত কাবুল বেপারী ঢাকায় একটি ফার্নিচার দোকানে কাজ করতেন।

শিবচর হাইওয়ে থানা পুলিশ সূত্র জানায়, সকালে কাবুল বেপারী ঢাকা যাওয়ার উদ্দেশ্য পাঁচ্চর এলাকায় যাত্রী ছাউনির সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ফরিদপুরের ভাঙ্গা থেকে ঢাকাগামী ট্রাক (বগুড়া-ট-১১-২২৪৩) বেপরোয়া গতিতে যাচ্ছিলেন। এ সময় ট্রাকটি সড়কের পাশে দাড়িয়ে থাকা কাবুল বেপারীকে স্বজোরে ধাক্কা মারিলে তিনি গুরুতর আহত হন, পরে স্থানীয়রা আহত পথচারীকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরণ করিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবচর হাইওয়ে থানা পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করেছে।

শিবচর হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী জানান, পাঁচ্চর যাত্রী ছাউনি সংলগ্ন সড়কে রাস্তা পার হতে গেলে ঢাকাগামী ট্রাকটি তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, ট্রাকটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।পরে তার আত্মীয় স্বজনদের মরদেহ বুজিয়ে দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড