• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২ শতক জমি নিয়ে দ্বন্ধ, বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

  সুমন খান, লালমনিরহাট :

০৮ এপ্রিল ২০২৩, ১৬:২৫
বড়ভাই

লালমনিরহাটের হাতীবান্ধায় ২ শতক জমি নিয়ে দ্বন্দ্বের জেরে বড়ভাই ও ভাতিজার লাঠির আঘাতে জাকিরুল ইসলাম মিস্টার (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (০৮ এপ্রিল) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার সকালে ওই উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার কেরামত আলীর বড় ছেলে জহুরুল ইসলাম সাথে তার ছোট ছেলে জাকিরুল ইসলাম মিস্টারের ২ শতক জমি নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে ওই জমির উপর থাকা একটি আম গাছকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে মারামারি শুরু হয়। এ সময় বড়ভাই জহুরুল হক ও তার ছেলে মুকুল রব্বানীর লাঠির আঘাতে জাকিরুল ইসলাম মিস্টার গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন জাকিরুল ইসলাম মিস্টারকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। দুই ভাইয়ের মারামারি থামাতে গিয়ে পিতা কেরামত আলীও আহত হয়েছেন।

এ বিষয়ে নিহত মিস্টারের পিতা বলেন, আমার দুই ছেলে মারামারি লাগলে আমি সেখানে গেলে আমার বড় ছেলে আমাকেও আঘাত করে আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

এদিকে নিহতর চাচাতো ভাই মিলন বলেন, জহুরুল ও জাকিরুল ইসলাম মিস্টার দুই ভাই মারামারি শুরু হলে আমি সেখানে উপস্থিত হই। সেখানে মিস্টারকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে আসি। উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয় । চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মিস্টারের বড়বোন রশিদা বেগম বলেন, আমার ছোট ভাইয়ের তিনটি কন্যা সন্তান রয়েছে। ওই সন্তানদের যারা এতিম করেছে তাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করছি।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের শ্বাশুড়ি জরিনা বেগম বাদি হয়ে জহুরুল ইসলামকে প্রধান আসামী করে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করেছে। তিনি আরও জানান, অভিযুক্তরা পালাতক রয়েছে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড