• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাসিক নির্বাচন : আলোচনায় তুঙ্গে আব্দুল্লাহ আল মামুন মন্ডল

  আরিফ চৌধুরী, মহানগর প্রতিনিধি (গাজীপুর)

০৭ এপ্রিল ২০২৩, ২০:৫৫
গাসিক নির্বাচন : আলোচনায় তুঙ্গে আব্দুল্লাহ আল মামুন মন্ডল
আব্দুল্লাহ আল মামুন মন্ডল (ফাইল ছবি)

গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ ও প্রচার প্রচারণা বেড়েই চলছে। ২০১৩ সালে গাজীপুর সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার পর প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০২৩ সালে এবার হবে ৩য় মেয়াদের নির্বাচন।

এবারের সিটি নির্বাচনে মেয়র প্রার্থীর সংখ্যা একাধিক ব্যাক্তির নাম শোনা গেলেও প্রচার প্রচারণা, সামাজিক কর্মকান্ড ও সাধারণ মানুষের মতামতের ভিত্তিতে সরকার দলীয় মেয়র প্রার্থীদের মধ্যে উল্লেখযোগ্য রয়েছে আব্দুল্লাহ আল মামুন মন্ডল।

এরমধ্যে মেয়র পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল ও তার সমর্থকরা পোষ্টার ব্যানারসহ সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে তাদের প্রার্থীতা জানান দিয়ে যাচ্ছেন এবং কুশল বিনিময়ের মাধ্যমে ভোট প্রার্থনা করছেন। বিভিন্ন অনুষ্ঠান ও সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে নেতা কর্মীদের দলীয় কর্মকান্ডে সক্রিয় রেখেছেন মামুন মন্ডল।

সম্প্রতি গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানে মতবিনিময় করে মেয়র পদে প্রর্থীতা ঘোষণা করেছেন আব্দুল্লাহ আল মামুন মন্ডল। এসময় তিনি ১৯ দফা নির্বাচনি ইশতেহার ঘোষণা করেন।

জানা যায়, গত পাঁচ বছর পূর্ব থেকে মেয়র পদে নির্বাচনের প্রস্তুতি নিয়ে গাজীপুরে বিভিন্ন ওয়ার্ডে বিভিন্ন কর্মসূচি করে বেশ আলোচনায় রয়েছেন তিনি। দলের নিবেদিত প্রাণ দলকে আরো শক্তিশালী করার লক্ষ্যে ও গাজীপুর সিটি কর্পোরেশনকে ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি আধুনিক নিরাপদ শহর গঠনে ইসলামিক চিন্তা চেতনার আদর্শের মানুষ হিসেবে আব্দুল্লাহ আল মামুন মন্ডলকে সাধারণ মানুষ ইতিমধ্যে ব্যাপক ভালোবাসার জায়গায় স্থান করে নিয়েছে।

মেয়র পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে আওয়ামী লীগ, যুবলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে এক সাথে কাজ করব এবং জয় ছিনিয়ে আনব ইনশাল্লাহ। আসন্ন নির্বাচনে মেয়র পদে নির্বাচন করার সকল প্রস্তুতি আমার রয়েছে। মেয়র নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় গাজীপুর সিটি কর্পোরেশনের উন্নয়ন কাজ ও জনসেবার দ্বার খোলা থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড