• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্যাস ফুঁড়িয়ে যাওয়ায় মহাসড়কেই প্রাইভেটকার ফেলে পালাল চোরেরা

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

০৭ এপ্রিল ২০২৩, ১৪:৩৫
গ্যাস ফুঁড়িয়ে যাওয়ায় মহাসড়কেই প্রাইভেটকার ফেলে পালাল চোরেরা
চুরি যাওয়া প্রাইভেটকার (ছবি : অধিকার)

চট্টগ্রামের মিরসরাই সদরে একটি বাড়ির সামনে রাখা প্রাইভেটকার চুরি করে নেওয়ার সময় গ্যাস শেষ হয়ে গেলে মহাসড়কের পাশে রেখে পালিয়েছে দুই চোর। গতকাল বৃহস্পতিবার (৬ এপ্রিল) গাড়ির মালিক খবর পেয়ে সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে গাড়িটি উদ্ধার করে।

এর আগে ভোর সাড়ে ৬টায় সদরের লায়লা কাননের সামনে রাখা প্রাইভেটকার (চট্টমেট্টো গ ১১-৯৫৬০) চুরি করে নিয়ে যায় ২ চোর।

প্রাইভেটকারে মালিক সৈয়দ জাহিদ হাসান জানান, বৃহস্পতিবার ভোর ৬টায় আমি নাইট শিফটের অফিস শেষ করে বাসায় ঘুমাতে যাই। ঘুম থেকে উঠে দেখি বাড়ির উঠানে রাখা প্রাইভেটকারটি নেই। তখন সিসিটিভি ফুটেজে দেখি দুই যুবক গাড়ির দরজার তালা ভেঙে জিপিএস ট্রেকার খুলে নিয়ে গেছে।

এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ করি। পরে আমরা খবর পাই সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া এলাকায় সড়কের পাশে গাড়িটি রয়েছে। সেখান থেকে উদ্ধার করে গাড়িটি নিয়ে আসি।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, থানায় গাড়ি চুরির লিখিত অভিযোগ পেয়ে দ্রুত ব্যবস্থা নিলে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া এলাকায় গাড়িটি পাওয়া যায়। এরপর মালিককে গাড়ি বুঝিয়ে দেওয়া হয়। গাড়ি চুরির সাথে জড়িতদের শনাক্তের চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড