• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধান ক্ষেতে পড়ে ছিল শিশুর রক্তাক্ত লাশ

  শাকিল মুরাদ, শেরপুর

০৭ এপ্রিল ২০২৩, ১২:০১
ধান ক্ষেতে পড়ে ছিল শিশুর রক্তাক্ত লাশ
সন্তানের লাশ দেখে স্বজনদের আর্তনাদ (ছবি : অধিকার)

শেরপুরের শ্রীবরদীতে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে উপজেলার রাণীশিমুল ইউনিয়নের হাঁসধরা এলাকার একটি ধান ক্ষেত থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মাসুদ (২৩) নামে একজনকে আটক করা হয়েছে।

নিহত শিশু মো. জসিম (১২)। সে ওই ইউনিয়নের হাঁসধরা পশ্চিমপাড়া এলাকার মৃত গোলাপ মিয়ার ছেলে এবং হাঁসধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। আর আটককৃত ব্যক্তি মাসুদ বিলভরট এলাকার আমিনুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গেল বুধবার (৫ এপ্রিল) সন্ধ্যায় জসিমের মা জবেদা বেগম জসিমকে বাজার থেকে পান আনার কথা বলেন। পরে জসিম তার বড় ভাই রুবেল মিয়ার অটোরিকশা ভ্যানটি নিয়ে হাঁসধরা গ্রামের বাজারে যায়। এ সময় মাসুদ ফুঁসলিয়ে জসিমকে হাঁসধরা গ্রামের একটি ধান ক্ষেতে নিয়ে জসিমের কাছ থেকে জোরপূর্বক রিকশা ভ্যানটি ছিনিয়ে নেয়। এরপর সেই গাড়ী বিক্রির জন্য শ্রীবরদী পৌর শহরের উত্তর বাজারে আসে মাসুদ। এ সময় স্থানীয় এলাকাবাসীর সন্দেহ হলে তারা মাসুদকে আটক করে অটোরিকশাভ্যানসহ শ্রীবরদী থানা পুলিশে সোপর্দ করেন।

এ দিকে দীর্ঘ সময় পরও শিশু জসিম বাজার থেকে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন ও স্বজনেরা রাতে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। পরে বৃহস্পতিবার সকালে হাঁসধরা গ্রামের ওই ধান ক্ষেতে জসিমের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

শ্রীবরদী থানার পরিদর্শক (তদন্ত) নাঈম মোহাম্মদ নাহিদ হাসান বলেন, শিশুটির গলা ও শরীরের বিভিন্নস্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড