• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

  শাকিল মুরাদ, শেরপুর

০৬ এপ্রিল ২০২৩, ১৪:১৭
শেরপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

শেরপুরে আলাদা দু'টি মামলায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। গতকাল বুধবার (৫ এপ্রিল) দুপুরে শেরপুর জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র্যাব-১৪ জামালপুরের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

এর আগে মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যায় ঢাকার আশুলিয়া ও রাতে গাজীপুর থেকে ওই দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- ঝিনাইগাতীর ডেফলাই গ্রামের ছাবেদ আলীর ছেলে গোলাপ হোসেন (৪০) এবং ময়মনসিংহের ফুলবাড়িয়ার নয়নবাড়ী এলাকার শ্রী পরেশ তিলক দাসের ছেলে শ্রী বাবুল তিলক দাস (২৬)।

র‍্যাব-১৪ জামালপুরের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, ঝিনাইগাতী থানার ২০১৪ সালের শিশু অপহরণ ও ধর্ষণের মামলায় গোলাপ হোসেন পলাতক থাকায় তার অনুপস্থিতিতে ২০২১ সালে এবং নকলা থানার ২০১৯ সালের কলেজ ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় পলাতক আসামী বাবুল তিলক দাসের অনুপস্থিতিতে ২০২২ সালে যাবজ্জীবন সাজা প্রদান করেন আদালত।

পরবর্তীকালে পলাতক সাজাপ্রাপ্ত এই দুই আসামিকে তথ্য প্রযুক্তির সহায়তার শনাক্ত করে গাজীপুর ও আশুলিয়া থেকে গ্রেফতারের পর সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড