• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুৎস্পৃষ্টে মৎস্যচাষির মৃত্যু

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

০৬ এপ্রিল ২০২৩, ১৪:১৪
বিদ্যুৎস্পৃষ্টে মৎস্যচাষির মৃত্যু
বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু (ফাইল ছবি)

বরগুনার আমতলী উপজেলার সদর ইউনিয়নের মানিকঝুড়ি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শামীম চৌকিদার (৪২) নামে এক মৎস্যচাষির মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (৫ এপ্রিল) দুপুরের দিকে নিজ খামারে ওই ঘটনা ঘটে।

শামীম চৌকিদার ওই গ্রামের বাসিন্দা ও সোবাহান চৌকিদারের পুত্র। তিনি দীর্ঘদিন ধরে বাড়ির পাশে খামার তৈরি করে মাছ চাষ করে আসছেন।

জানা গেছে, বুধবার দুপুরে শামিম চৌকিদার নিজ খামারের বিদ্যুতের পানির পাম্প দিয়ে একটি পুকুরের পানি সেচ দিয়ে অন্য পুকুরে নিচ্ছিল। ওই সময় পানির পাম্পটি বৈদ্যুতিক সর্ট-সার্কিট হয়ে যাওয়ায় অসাবধানতাবশত পানির পাম্পের সাথে শরীরের স্পর্শ লাগায় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। ওই সময় মেয়ে আদিবা তার মা (শামীমের স্ত্রী) হাফসা বেগমকে ডেকে বলে আব্বায় পুকুর পারে শুয়ে আছে।

শামীমের স্ত্রী বিষয়টি বুঝতে পারে বসত ঘরের মধ্যে থেকে বৈদ্যুতিক লাইন বন্ধ করে ঘটনাস্থল পুকুর পাড়ে যায়। স্বামীকে ডাকাডাকি করলে কোন সারাশব্দ না দেওয়ায় ডাক চিৎকার দেয়। স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে এসে শামিমকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, হাসপাতালে আনার পূর্বেই শামিমের মৃত্যু হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড