• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা না-কি আত্মহত্যা?

মর্গে স্ত্রীর লাশ, স্বামী নিখোঁজ

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

০৫ এপ্রিল ২০২৩, ১৩:০০
মর্গে স্ত্রীর লাশ, স্বামী নিখোঁজ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

বরগুনার আমতলী সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের গৃহবধূ শাহিদা বেগমের লাশ হাসপাতালে মর্গে থাকলেও স্বামী হারুন চৌকিদার ছিল পলাতক। ওই ঘটনায় হত্যা না-কি আত্মহত্যা এ নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

গত সোমবার (০৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটেছে বলে তথ্য পাওয়া যায়।

জানা গেছে, আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামের নিজাম হাওলাদারের ছেলে হারুন চৌকিদারের সাথে কুমিল্লা জেলার লাকসাম উপজেলার ভাঙ্গা দিঘির পারের কাদের চৌকিদারের মেয়ে শাহিদার সাথে ২০১১ সালে বিয়ে হয়। বিয়ের পর তাদের দুটি কন্যা সন্তানেরও জন্ম হয়। এক সপ্তাহ আগে হারুন চৌকিদার দ্বিতীয় বিয়ে করলে এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলোহের সৃষ্টি হয়।

সোমবার সন্ধ্যায় এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা এবং মারপিটের ঘটনা ঘটে। এক পর্যায়ে শাহিদা গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

যদিও নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামবাসী জানান, গৃহবধূ শাহিদাকে হত্যা করে তার স্বামী লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান শাহিদাকে উদ্ধার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় তার স্বামী পলাতক ছিলেন।

ইউপি সদস্য হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখি শাহিদার লাশ মাটিতে শোয়ানো। দ্রুত আমি তাকে চিকিৎসার জন্য আমতলী হাসপাতালে নিয়ে আসি। এ সময় তার স্বামী হারুন চৌকিদার পলাতক ছিল।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড