• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘গাজীপুরকে পরিকল্পিত উন্নয়নের আওতায় আনা হবে’

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার (গাজীপুর)

০৫ এপ্রিল ২০২৩, ১১:৫৩
‘গাজীপুরকে পরিকল্পিত উন্নয়নের আওতায় আনা হবে’
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করছেন গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সাবেক স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দিন (ছবি : অধিকার)

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র পদপ্রার্থী গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সাবেক স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দিন বলেছেন, সিটি নির্বাচনে ইভিএম এবং প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা বসানো একটি ভালো দিক। তবে নির্বাচনকে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে হবে। জনগণের আশার প্রতিফলন ঘটাতে হবে।

গতকাল মঙ্গলবার বিকালে গাজীপুর মহানগরীর হাবিবুল্লাহ সরণীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, গাজীপুর সিটিকে একটি পরিকল্পিত উন্নয়নের আওতায় আনা হবে। কেবল অবকাঠামো উন্নয়ন নয়। নগরীর প্রকৃত উন্নয়ন করতে হলে শিক্ষা, স্বাস্থ্য, স্বাস্থ্যসম্মত নিরাপদ খাদ্য, পানি, বিদ্যুৎসহ সবখাতে উন্নয়ন করতে হবে। পরিকল্পিত শিল্প উন্নয়ন করতে সকলকে নিয়ে এক সাথে কাজ করবো।

জনগণ পরিবর্তন চায় দাবি করে এমএম নিয়াজ উদ্দিন বলেছেন, আমি জনগণের এ পরিবর্তন ও তাদের প্রত্যাশা পূরণ করতে সর্বশক্তি নিয়োগ করবো।

মতবিনিময়কালে মহানগর জাতীয় পার্টির উপদেষ্টা অ্যাডভোকেট মনোয়ার হোসেন, সদর মেট্রো থানার সভাপতি জহিরুল ইসলাম সরকার, যুব সংহতির মহানগর সভাপতি মো. জাকির হোসেন, জাতীয় পার্টির নেতা সালামত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড