• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেটে ইয়াবা বিস্ফোরণে যুবকের মৃত্যু 

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

০৪ এপ্রিল ২০২৩, ১০:২৯
পেটে ইয়াবা বিস্ফোরণে যুবকের মৃত্যু 
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

কক্সবাজার টেকনাফের সাবরাং ইউনিয়নের ২নং ওয়ার্ডের এক যুবকের রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। মাদক সেবন করে পাচারকালে পেটের ভেতর ইয়াবা বিস্ফোরিত হয়ে তার মৃত্যু হয়েছে বলে একাধিক সূত্র থেকে জানা যায়।

মৃত ব্যক্তি রাজবাড়ী জেলার আলীপুর ইউপির ৭নং ওয়ার্ডের মৃত মান্নান বেপারীর ছেলে মাসুদ রানা প্রকাশ ইদ্রিস পাটোয়ারী বলে নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার এসআই রাজেশ বড়ুয়া।

গতকাল সোমবার (৩ এপ্রিল) বিকাল ৪টার সময় তার মৃত্যু হয়। এদিন সন্ধ্যা ৭টার সময় টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসে এবং সন্দেহভাজন ভাড়া বাসার মালিক সুমনকে আটক দেখায় পুলিশ।

ভাড়া বাসার মালিক শান্তি দেবী জানান, গত আড়াই বছর আগে সাবরাং শাহ্পরীর দ্বীপের মাঝের পাড়ার সিএনজি চালক আজিজকে তারা এ ঘর ভাড়া দেয় ওখানে এ লোক মাঝে মধ্যে আসত সেটি আমরা জানি।

কিন্তু এ মাদকের মালিককে এবং কারা জড়িত এমন প্রশ্ন করলে অধিকারকে জানান, ভাড়া বাসার মালিক ও ভাড়াটে আজিজ এ মাদকের চালানের সাথে জড়িত বলে ধারণা করছেন একাধিক প্রতিবেশী।

এ ঘটনা নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে এবং আসল অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান এলাকাবাসী।

স্থানীয় ইউপি সদস্য ছিদ্দিক আহমদ জানান, ভাড়া বাসার মালিক শান্তি দেবীর ছেলে সুমন ফোনে জানালে তৎক্ষণাৎ পুলিশকে জানাই। পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করেছে।

এ বিষয়ে টেকনাফ থানার ওসি অপারেশন আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশ মৃতদেহটি থানায় নিয়ে আসে এবং বাড়ির মালিক সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আপাতত থানায় রেখেছি। ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড